,





জঙ্গি সন্দেহে ফের শাবি শিক্ষার্থী আটক

শাবি প্রতিনিধি:::
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) জঙ্গিবাদে সম্পৃক্ততার অভিযোগে এক শিক্ষার্থীকে আটক করেছে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট। গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ১০টায় বিশ্ববিদ্যালয়ের ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি (আইআইসিটি) ভবন থেকে শিক্ষার্থীকে আটক করা হয়। এ নিয়ে বিশ্ববিদ্যালয়ে চার শিক্ষার্থীকে জঙ্গি সম্পৃক্ততার অভিযোগে আটক করা হলো। তাৎক্ষণিক ভাবে শিক্ষার্থীর নাম জানা যায়নি।
তবে আটক শিক্ষার্থী শাবিপ্রবির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) বিভাগের শিক্ষার্থী বলে জানা গেছে। তবে তার সম্পর্কে বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, বিশ্ববিদ্যালয়ের প্রক্টরসহ কেউই বিস্তারিত কিছু জানাত পারেননি। এর আগে জঙ্গিবাদে সম্পৃক্ততার অভিযোগে শাবিপ্রবির আইপিই বিভাগের দুজন এবং ব্যবসা প্রশানের একজনকে আটক করে পুলিশ এবং র‌্যাব।
এ বিষয়ে শাবি প্রক্টর (ভারপ্রাপ্ত) অধ্যাপক রাশেদ তালুকদার বলেন, আটক শিক্ষার্থী সম্ভবত সিএসই বিভাগের। অভিযানের সময় জালালাবাদ থানা পুলিশ শুধু এটুকুই জানিয়েছে। এ বিষয়ে বিস্তারিত কিছু জানতে পারিনি। জালালাবাদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার হোসেন জানান, ওই শিক্ষার্থীর পরিচয় এ মূহুর্তে জানানো সম্ভব নয়। আমার কাছে বিস্তারিত তথ্য নেই।

0Shares

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com