,





মেধা তালিকায় এক ধাপ এগিয়ে সিলেট স্কলার্সহোম

স্টাফ রিপোর্টার ::: এবার এইচএসসি পরীক্ষায় মেধা তালিকায় সিলেট শিক্ষাবোর্ডে একধাপ এগিয়ে গেল সিলেট স্কলার্স হোম শাহী ঈদগাহ ক্যাম্পাস। এবছর এইচএসসি পরীক্ষায় ৩১৪ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৩শ ১৩জন পাশ করেছে। পাশের হার শতকরা ৯৯ দশমিক ৬৮ ভাগ। এর মধ্যে এ প্লাস পেয়েছে ৯৭ জন, এ গ্রেড পেয়েছে ১শ ৮৬ জন, এ মাইনাস পেয়েছে ২৯ জন, সি পেয়েছে জন। ফেল করেছে মাত্র ১ জন শিক্ষার্থী।
গতকাল বৃহস্পতিবার বেলা দেড়টায় স্কলার্স হোম শাহী ঈদগাহ ক্যাম্পাসে এ রেজালট ঘোষণা করেন ক্যাম্পাসের অধ্যক্ষ ব্রিগেডিয়ার (অব.) জোবায়ের সিদ্দিকী। তবে এবার শতভাগ ফলাফল অর্জন করতে পারেনি। একজন অসুস্থ থাকায় এবার শতভাগ ফলাফল অর্জনে স্কলার্স হোম পিছিয়েছে।
সিলেট স্কলার্স হোম থেকে বিভাগ বিজ্ঞান থেকে ২০৫ জন অংশগ্রহণ করে ২০৪ জন পাস করে। এর মধ্যে এ প্লাস ৯২ জন, এ ১শ ৯জন, এ মাইনাস ৩ জন। ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ৭৮ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। এর মধ্যে এ প্লাস ৪জন, এ ৫৮ জন, এ মাইনাস ৮ জন, সি ১জন। এ বিভাগে পাসের হার শতভাগ।
মানবিক বিভাগ থেকে ৩১ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। এ প্লাস পেয়েছেন ১জন। এ পেয়েছেন ১৯ জন, এ মাইনাস পেয়েছেন ১১ জন। এ বিভাগে শতভাগ ফলাফল অর্জন করেছে। তবে বিজ্ঞান বিভাগে শতকরা ৯৯ দশমিক ৫১ ভাগ শিক্ষার্থী পাস করেছে।
স্কলার্স হোমের অধ্যক্ষ ব্রিগেডিয়ার (অব.) জোবায়ের সিদ্দিকী ফলাফল সম্পর্কে বলেন, এ ফলাফলে তিনি খুশী হয়েছেন। তবে একজন শিক্ষার্থী অসুস্থ হওয়ায় এবার শতভাগ ফলাফল অর্জন করা সম্ভব হয়নি বলে তিনি জানান। ভবিষ্যতে আরো ভালো ফলাফলে তিনি আশাবাদী বলে জানান।

0Shares

Leave a Reply


সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com