,





দক্ষিণ সুরমায় বিক্রয় ডটকমের ক্রেতারূপী মোটর সাইকেল চোর জনতার হাতে আটক

স্টাফ রিপোর্টার :
ক্রেতা সেজে মোটর সাইকেল চুরি করতে এসে জনতার হাতে আটক হয়েছে মোটর সাইকেল চোর চক্রের এক সদস্য। দক্ষিণ সুরমার কদমতলী ওভার ব্রীজ এলাকা থেকে শুক্রবার বিকাল ৪ টায় তাকে আটক করে স্থানীয় জনতা। পরে তাকে টার্মিনাল ফাঁড়ি পুলিশের হাতে তুলে দেয়া হয়। আটক ফরহাদ আহমদ তুহিন (২০) বিয়ানীবাজার থানার শেওলা টেউনগর গ্রামের মাসুক মিয়ার ছেলে। আটক যুবককে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়,  উপশহর ডি ব্লকের বাসিন্দা আব্দুর রউফের ছেলে ব্যবসায়ী সয়েফ আহমদ জানান, তার ব্যবহৃত পালসার মোটর সাইকেলটি বিক্রি করার জন্য বিক্রয় ডট কমে বিজ্ঞাপন দেন চলতি বছরের ২১ এপ্রিল । আটক যুবক সয়েফ আহমদের দেয়া মোবাইল নাম্বারে কল করে মোটর সাইকেলটি দেখতে চায়। তিনি ফরহাদ আহমদ তুহিন কে কদমতলী হুমায়ুন রশীদ চত্ত্বর এলাকায় আসতে বলেন। ক্রেতা সেজে টেষ্ট ড্রাইভ করার কথা বলে ফরহাদ আহমদ তুহিন মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তাকে আর পাওয়া যায়নি। এ ঘটনার পর তিনি দক্ষিণ সুরমা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এব্যাপারে তিনি তার কয়েক জন বন্ধুর সাথে আলাপ করে আবার বিক্রিয় ডট কমে অন্য একটি মোটর সাইকেল বিক্রির বিজ্ঞাপন দেন এবং যোগাযোগের জন্য নতুন একটি নাম্বার দেন। বিক্রিয় ডট কমে বিজ্ঞাপন দেখে ফরহাদ আহমদ তুহিন মোবাইল ফোনে সয়েফ আহমদের সাথে যোগাযোগ করে গাড়ি কেনার আগ্রহ প্রকাশ করে দেখা করতে আসে। কদমতলী ওভার ব্রীজ এলাকায় সয়েফ আহমদকে দেখে সে চিনে ফেলে পরে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে জনতা সহযোগিতায় তাকে আটক করে দক্ষিণ সুরমার টার্মিনাল ফাঁড়ি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর দু দিন আগে (১৯ এপ্রিল) একই স্থান থেকে আরো একটি পালসার মোটর সাইকেল নিয়ে সে পালিয়ে যায় বলে জানান এক ভূক্তভোগী।
মোটর সাইকেল চুর আটক হওয়া খবর শোনতে পেয়ে দক্ষিণ সুরমার টার্মিনাল ফাঁড়িতে এসে উপস্থিত হন এক সেনা সদস্য। নাম প্রকাশ না করা শর্তে তিনি জানান, চলতি ৮ এপ্রিল সিলেট ক্যান্টনম্যান্ট এলাকা থেকে তার ডিসকোভারি মোটর সাইকেলটি সে চুরি করে নিয়ে পালিয়ে যায়। তিনি অনেক খোজাখোজি করে জানতে পারেন মোটর সাইকেলটি সে বিয়ানীবাজার থানধীন শেওলা এলাকায় বিক্রি করেছে। আটক যুবক মোটর সাইকের চুবির কথা স্বীকার করে এবং চুরির সাথে জড়িত বেশ কয়েক জন সদস্যের নাম উল্লেখ করে।   টার্মিনাল ফাঁড়িতে মোটর সাইকেল চোর আটক হওয়া খবর পেয়ে চুরি যাওয়া মোটর সাইকেলের প্রায় ৮/১০ জন মালিক ফাঁড়িতে এসে ভিড় করেন। তারা সবাই তাদের হারিয়ে যাওয়া মোটর সাইকেল ফিরৎ পেতে এবং সন্ধান ও উদ্ধারে প্রশাসনে সহযোগিতা কামনা করেন।
এব্যাপারে টার্মিনাল ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই শামীম  জানান, আটক যুবককে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। তার সহযোগীদের ধরতে খুব তাড়াতাড়ি অভিযান চালানো হবে। তবে তদন্তের স্বার্থে এই মূহুর্তে তার সহযোগীদের নাম প্রকাশ না করা অনুরোধ জানান। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

0Shares

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com