,

দক্ষিণ সুরমায় বিক্রয় ডটকমের ক্রেতারূপী মোটর সাইকেল চোর জনতার হাতে আটক

স্টাফ রিপোর্টার :
ক্রেতা সেজে মোটর সাইকেল চুরি করতে এসে জনতার হাতে আটক হয়েছে মোটর সাইকেল চোর চক্রের এক সদস্য। দক্ষিণ সুরমার কদমতলী ওভার ব্রীজ এলাকা থেকে শুক্রবার বিকাল ৪ টায় তাকে আটক করে স্থানীয় জনতা। পরে তাকে টার্মিনাল ফাঁড়ি পুলিশের হাতে তুলে দেয়া হয়। আটক ফরহাদ আহমদ তুহিন (২০) বিয়ানীবাজার থানার শেওলা টেউনগর গ্রামের মাসুক মিয়ার ছেলে। আটক যুবককে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়,  উপশহর ডি ব্লকের বাসিন্দা আব্দুর রউফের ছেলে ব্যবসায়ী সয়েফ আহমদ জানান, তার ব্যবহৃত পালসার মোটর সাইকেলটি বিক্রি করার জন্য বিক্রয় ডট কমে বিজ্ঞাপন দেন চলতি বছরের ২১ এপ্রিল । আটক যুবক সয়েফ আহমদের দেয়া মোবাইল নাম্বারে কল করে মোটর সাইকেলটি দেখতে চায়। তিনি ফরহাদ আহমদ তুহিন কে কদমতলী হুমায়ুন রশীদ চত্ত্বর এলাকায় আসতে বলেন। ক্রেতা সেজে টেষ্ট ড্রাইভ করার কথা বলে ফরহাদ আহমদ তুহিন মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তাকে আর পাওয়া যায়নি। এ ঘটনার পর তিনি দক্ষিণ সুরমা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এব্যাপারে তিনি তার কয়েক জন বন্ধুর সাথে আলাপ করে আবার বিক্রিয় ডট কমে অন্য একটি মোটর সাইকেল বিক্রির বিজ্ঞাপন দেন এবং যোগাযোগের জন্য নতুন একটি নাম্বার দেন। বিক্রিয় ডট কমে বিজ্ঞাপন দেখে ফরহাদ আহমদ তুহিন মোবাইল ফোনে সয়েফ আহমদের সাথে যোগাযোগ করে গাড়ি কেনার আগ্রহ প্রকাশ করে দেখা করতে আসে। কদমতলী ওভার ব্রীজ এলাকায় সয়েফ আহমদকে দেখে সে চিনে ফেলে পরে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে জনতা সহযোগিতায় তাকে আটক করে দক্ষিণ সুরমার টার্মিনাল ফাঁড়ি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর দু দিন আগে (১৯ এপ্রিল) একই স্থান থেকে আরো একটি পালসার মোটর সাইকেল নিয়ে সে পালিয়ে যায় বলে জানান এক ভূক্তভোগী।
মোটর সাইকেল চুর আটক হওয়া খবর শোনতে পেয়ে দক্ষিণ সুরমার টার্মিনাল ফাঁড়িতে এসে উপস্থিত হন এক সেনা সদস্য। নাম প্রকাশ না করা শর্তে তিনি জানান, চলতি ৮ এপ্রিল সিলেট ক্যান্টনম্যান্ট এলাকা থেকে তার ডিসকোভারি মোটর সাইকেলটি সে চুরি করে নিয়ে পালিয়ে যায়। তিনি অনেক খোজাখোজি করে জানতে পারেন মোটর সাইকেলটি সে বিয়ানীবাজার থানধীন শেওলা এলাকায় বিক্রি করেছে। আটক যুবক মোটর সাইকের চুবির কথা স্বীকার করে এবং চুরির সাথে জড়িত বেশ কয়েক জন সদস্যের নাম উল্লেখ করে।   টার্মিনাল ফাঁড়িতে মোটর সাইকেল চোর আটক হওয়া খবর পেয়ে চুরি যাওয়া মোটর সাইকেলের প্রায় ৮/১০ জন মালিক ফাঁড়িতে এসে ভিড় করেন। তারা সবাই তাদের হারিয়ে যাওয়া মোটর সাইকেল ফিরৎ পেতে এবং সন্ধান ও উদ্ধারে প্রশাসনে সহযোগিতা কামনা করেন।
এব্যাপারে টার্মিনাল ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই শামীম  জানান, আটক যুবককে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। তার সহযোগীদের ধরতে খুব তাড়াতাড়ি অভিযান চালানো হবে। তবে তদন্তের স্বার্থে এই মূহুর্তে তার সহযোগীদের নাম প্রকাশ না করা অনুরোধ জানান। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



এ সংবাদটি 1083 বার পড়া হয়েছে.
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

শিরোনাম

...................................................................................................... .......................................................................................................... ............................................................................................................. logo copy ........................................................................................................... ........................................................................................................ ......................................................................................................
12-4-300x214 ...........................................................  
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
হবিগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে প্রাণ গেল ৬ সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাব ও মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটির মানববন্ধন শীঘ্রই ঘোষণা হচ্ছে সিলেট জেলা ও মহানগর যুবদলের কমিটি! বঙ্গবন্ধু ছিলেন এদেশের মাটি ও মানুষের পরম বন্ধু : লুৎফুর রহমান সাম্প্রদায়িক অপশক্তি প্রতিহত করুন: ওবায়দুল কাদের গোলাপগঞ্জে একটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে ১০ লক্ষ টাকার মালামাল লুট বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন রাজনীতিবিদদের চাঁদাবাজি বন্ধ হলে পুলিশেরও বন্ধ হবে: সেতু মন্ত্রী মাদ্রাসায় গণধর্ষণের শিকার নাবালিকা আগামী ১ সেপ্টেম্বর থেকে শুরু জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন মাস্টার্সের সনদ পেল কওমি মাদ্রাসার দাওরায়ে হাদিস পবিত্র ঈদুল আজহা আগামী ২২ আগস্ট মেঘনার স্রোতে প্রাণ গেল দুই স্কুল ছাত্রের বঙ্গবন্ধু হত্যার পরও এখনো সেই ষড়য়ন্ত্র চলছে: আসাদুজ্জামান খাঁন কামাল সড়কে অনিয়ম বরদাশত করা যাবে না : প্রধানমন্ত্রী কুমিল্লার মামলায় খালেদার ছয় মাসের জামিন বহাল প্রাথমিক শিক্ষা অষ্টম শ্রেণি পর্যন্ত হলে পঞ্চমে সমাপনী থাকবে না: মোস্তাফিজুর রহমান ওবায়দুল কাদের জানতে চান বিএনপি কি পাগলা কুকুর? র‌্যাবের হাতে জাবালে নূরের ৬টি বাস আটক সিলেট নগরীতে স্থগিত দুই কেন্দ্রে ভোট গ্রহণ চলছে মৌলভীবাজারের বড়লেখায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা আফগানিস্তানে তালেবান হামলায় ১৪ সেনা সদস্য নিহত চেক জালিয়াতী মামলার পলাতক আসামী সুহেলের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি অবশেষে জেল থেকে মুক্তি পেলেন হাসনাত করিম জনসংখ্যার তুলনায় ব্যাংক সংখ্যা কম: অর্থমন্ত্রী জাবালে নূর বাস মালিক দোষ স্বীকার করলেন দোষ করে কয়েকজন, বদনাম হয় পুরো ছাত্রলীগের: ওবায়দুল কাদের নিজেকে বিজয়ী ঘোষণার দাবিতে রিটার্নিং অফিসার আলীমুজ্জামানের কাছে আরিফ  বানিয়াচংয়ে সাবেক ইউপি সদস্যের ছেলে পুলিশের হাতে ইয়াবাসহ আটক মৌলভীবাজারের শমশেরনগরে জনতার হাতে দুই ভাইসহ আটক ৩ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে দক্ষিণ সুরমা জার্নালিস্ট ক্লাবের শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে স্বর্ণশিখা সমাজকল্যাণ সমিতির শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে হাজী গুলজারের শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের মৃত্যুতে ২৭ নং ওয়ার্ড আ’লীগের শোক প্রকাশ আওয়ামী লীগ নেতা শামীমের ইন্তেকালে কাউন্সিলর লিপনের শোক প্রকাশ অবশেষে লাইফ সাপোর্টে থাকা আলী আর নেই লাইফ সাপোর্টে মোঃ আলী : দোয়া কামনা গোলাপগঞ্জে শিক্ষামন্ত্রীর মতবিনিময় বয়কট আওয়ামী লীগ নেতাদের আরিফ জনগণের মনে জায়গা করে নিয়েছে : খসরু  বৃহস্পতিবারও সড়ক অবরোধের ঘোষণা শিক্ষার্থীদের স্থগিত ২ কেন্দ্রে ভোট ১১ আগস্ট  ২ যুগের অধিক সময় ধরে এলাকার সমাজ সেবায় নিয়োজিত তৌফিক বকস্ লিপন বাল্য বিবাহ ভেঙে গেল তিন কিশোরীর সাহসিকতায় মৃত লোকের ভোটদান অভিযোগ করায় সাংবাদিকের উপর ৫৭ ধারায় মামলা র‌্যাবের অভিযানে তিন মাদক ব্যবসায়ী নিহত সিলেট সিটি নির্বাচনে সরে দাঁড়ালেন বিএনপির বিদ্রোহী প্রার্থী : সেলিম এইচএসসি ও সমমানের ফল প্রকাশ আগামীকাল পরিবেশ রক্ষায় তিন ধরনের গাছ লাগানোর আহ্বান: প্রধানমন্ত্রীর হবিগঞ্জের মাধবপুর রেল ষ্টেশন থেকে যুবকের লাশ উদ্ধার