,

দক্ষিণ সুরমায় বিক্রয় ডটকমের ক্রেতারূপী মোটর সাইকেল চোর জনতার হাতে আটক

স্টাফ রিপোর্টার :
ক্রেতা সেজে মোটর সাইকেল চুরি করতে এসে জনতার হাতে আটক হয়েছে মোটর সাইকেল চোর চক্রের এক সদস্য। দক্ষিণ সুরমার কদমতলী ওভার ব্রীজ এলাকা থেকে শুক্রবার বিকাল ৪ টায় তাকে আটক করে স্থানীয় জনতা। পরে তাকে টার্মিনাল ফাঁড়ি পুলিশের হাতে তুলে দেয়া হয়। আটক ফরহাদ আহমদ তুহিন (২০) বিয়ানীবাজার থানার শেওলা টেউনগর গ্রামের মাসুক মিয়ার ছেলে। আটক যুবককে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। ঘটনার বিবরণে জানা যায়,  উপশহর ডি ব্লকের বাসিন্দা আব্দুর রউফের ছেলে ব্যবসায়ী সয়েফ আহমদ জানান, তার ব্যবহৃত পালসার মোটর সাইকেলটি বিক্রি করার জন্য বিক্রয় ডট কমে বিজ্ঞাপন দেন চলতি বছরের ২১ এপ্রিল । আটক যুবক সয়েফ আহমদের দেয়া মোবাইল নাম্বারে কল করে মোটর সাইকেলটি দেখতে চায়। তিনি ফরহাদ আহমদ তুহিন কে কদমতলী হুমায়ুন রশীদ চত্ত্বর এলাকায় আসতে বলেন। ক্রেতা সেজে টেষ্ট ড্রাইভ করার কথা বলে ফরহাদ আহমদ তুহিন মোটর সাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তাকে আর পাওয়া যায়নি। এ ঘটনার পর তিনি দক্ষিণ সুরমা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এব্যাপারে তিনি তার কয়েক জন বন্ধুর সাথে আলাপ করে আবার বিক্রিয় ডট কমে অন্য একটি মোটর সাইকেল বিক্রির বিজ্ঞাপন দেন এবং যোগাযোগের জন্য নতুন একটি নাম্বার দেন। বিক্রিয় ডট কমে বিজ্ঞাপন দেখে ফরহাদ আহমদ তুহিন মোবাইল ফোনে সয়েফ আহমদের সাথে যোগাযোগ করে গাড়ি কেনার আগ্রহ প্রকাশ করে দেখা করতে আসে। কদমতলী ওভার ব্রীজ এলাকায় সয়েফ আহমদকে দেখে সে চিনে ফেলে পরে দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করে। পরে জনতা সহযোগিতায় তাকে আটক করে দক্ষিণ সুরমার টার্মিনাল ফাঁড়ি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এর দু দিন আগে (১৯ এপ্রিল) একই স্থান থেকে আরো একটি পালসার মোটর সাইকেল নিয়ে সে পালিয়ে যায় বলে জানান এক ভূক্তভোগী।
মোটর সাইকেল চুর আটক হওয়া খবর শোনতে পেয়ে দক্ষিণ সুরমার টার্মিনাল ফাঁড়িতে এসে উপস্থিত হন এক সেনা সদস্য। নাম প্রকাশ না করা শর্তে তিনি জানান, চলতি ৮ এপ্রিল সিলেট ক্যান্টনম্যান্ট এলাকা থেকে তার ডিসকোভারি মোটর সাইকেলটি সে চুরি করে নিয়ে পালিয়ে যায়। তিনি অনেক খোজাখোজি করে জানতে পারেন মোটর সাইকেলটি সে বিয়ানীবাজার থানধীন শেওলা এলাকায় বিক্রি করেছে। আটক যুবক মোটর সাইকের চুবির কথা স্বীকার করে এবং চুরির সাথে জড়িত বেশ কয়েক জন সদস্যের নাম উল্লেখ করে।   টার্মিনাল ফাঁড়িতে মোটর সাইকেল চোর আটক হওয়া খবর পেয়ে চুরি যাওয়া মোটর সাইকেলের প্রায় ৮/১০ জন মালিক ফাঁড়িতে এসে ভিড় করেন। তারা সবাই তাদের হারিয়ে যাওয়া মোটর সাইকেল ফিরৎ পেতে এবং সন্ধান ও উদ্ধারে প্রশাসনে সহযোগিতা কামনা করেন।
এব্যাপারে টার্মিনাল ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ এস আই শামীম  জানান, আটক যুবককে দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করা হয়েছে। তার সহযোগীদের ধরতে খুব তাড়াতাড়ি অভিযান চালানো হবে। তবে তদন্তের স্বার্থে এই মূহুর্তে তার সহযোগীদের নাম প্রকাশ না করা অনুরোধ জানান। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



এ সংবাদটি 865 বার পড়া হয়েছে.
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

...................................................................................................... .......................................................................................................... ............................................................................................................. logo copy ........................................................................................................... ........................................................................................................ ......................................................................................................
12-4-300x214 ...........................................................  
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
শিশু আলপনা হত্যা মামলায় ২ আসামির ফাঁসির রায় বহাল রাজধানীতে তিন ছিনতাইকারী গ্রেফতার : ৬ লাখ টাকা উদ্ধার প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২০টি প্রতিষ্ঠানের অনুদান প্রদান শ্রীলংকার শততম ম্যাচে বাংলাদেশ খেললে ভালো হতো : পাপন বাংলাদেশ পূর্ব জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী ঘোষণার অবস্থান পুনর্ব্যক্ত করেছে : প্রধানমন্ত্রী মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী হত্যা মামলার আরেক আসামী গ্রেপ্তার সিলেটে ট্রেনের চাকায় কাটা পড়ে মৃত্যু মাধবপুরে চোরাই সেগুণ কাঠসহ পিকআপ জব্দ হবিগঞ্জ কারাগারে হাজতির মৃত্যু মৌলভীবাজারে সংঘর্ষে মুক্তিযোদ্ধা নিহত , আহত ২৬ বানিয়াচংয়ে জামায়াত নেতার বিরুদ্ধে ৮ মামলায় চার্জশীট জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি জগন্নাথপুরে প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ ভোট স্থগিতে সরকারের যোগসাজশের কোনো বিষয় নেই : সেতুমন্ত্রী বেলজিয়ামে গ্যাস বিস্ফোরণের ঘটনা থেকে : দুইটি লাশ উদ্ধার বই পড়ে শোনালে বাচ্চারা আগ্রহী হবে: সংস্কৃতি মন্ত্রী বড়লেখায় পুলিশের অভিযানে : ভেস্তে গেছে জুয়ার আসর বাংলাদেশের পুলিশ আরো বেশি শক্তিশালী হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আগামী সংসদ নির্বাচনে না আসলে বিএনপি নামক দলের অস্তিত্ব থাকবে না : সরকারি দল স্বাভাবিক পর্যায়ে পেঁয়াজের দাম : বাণিজ্যমন্ত্রী মাদ্রাসা শিক্ষকদের দাবি শিগগিরই সরকারের উচ্চ পর্যায়ে যথাযথভাবে তুলে ধরার আশ্বাস : শিক্ষামন্ত্রী ত্রিদেশীয় সিরিজে উড়ন্ত সূচনা বাংলাদেশের :জিম্বাবুয়েকে হারিয়ে বর্ষীয়ান রাজনীতিবিদ কমরেড নবীর মৃত্যুতে : প্রধানমন্ত্রীর শোক আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থন দেবে কেন্দ্রীয়: ১৪ দল নতুন গ্যাস ক্ষেত্রের সন্ধান: ভোলায় জাতীয় পরিচয়পত্র না থাকায় ভেঙে দেওয়া হয়: বিবাহ আফগানিস্তানে ৪ জঙ্গি নিহত প্রধানমন্ত্রী কানাডার আরো বিনিয়োগ কামনা করেছেন ‘অল রাবিশ’ জাতীয়তাবাদী ছাত্রদলের আলোচনা সভা সিলেটের লামাকাজীতে র‌্যাবের হাতে অস্ত্রসহ আটক ২ হবিগঞ্জের মাধবপুরে ৫ বছরের সাজাপ্রাপ্ত গ্রেপ্তার  রাজধানীতে জঙ্গি আস্তানায় র‌্যাবের অভিযান, ৩ মৃতদেহ ও বিস্ফোরক উদ্ধার শাহজালালে ১১ কেজি স্বর্ণসহ এক জাপানি নাগরিক আটক মাধবপুরে গাঁজা ভর্তি অটোরিক্সাসহ ১জন আটক খালেদা জিয়াকে উকিল নোটিশ পাঠাবে আওয়ামী লীগ শীত থেকে বাঁচার ৭ উপায় ২০১৮ সালের শেষদিকে নির্বাচন : প্রধানমন্ত্রী  ঢাকায় আসছেন চলচ্চিত্রকার অপর্না সেন   যুক্তরাজ্যে অ্যাডভোকেট মিসবাহ সিরাজ’র সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দকে আ’লীগ নেতা শামীমের শুভেচ্ছা যুক্তরাজ্যে অ্যাডভোকেট মিসবাহ সিরাজ’র সমর্থক গোষ্ঠীর নেতৃবৃন্দকে আ’লীগ নেতা ছয়েফ খানের শুভেচ্ছা অ্যাডভোকেট মিসবাহ সিরাজ’র সমর্থনে যুক্তরাজ্যে ১৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন শ্যামল দত্ত ও নঈম নিজামের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার প্রতিবাদ সিলেট প্রেসক্লাবের ক্রিকেটারদের বেতন বৈষম্যের কারণেই জাতীয় দলে খেলার আগ্রহ নেই:সাকিব গরীব অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব: মেয়র আরিফ রাজাকারমুক্ত বাংলাদেশ গড়তে সেক্টর কমান্ডার্স ফোরামকে সহযোগিতা করবে সরকার : তথ্যমন্ত্রী চলতি বছরে ১২ লাখ অভিবাসী শ্রমিক পাঠানোর পরিকল্পনা নিয়েছে সরকার : প্রবাসী কল্যাণমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবন্ধুর প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন কদমতলীতে ঘটে যাওয়া অনাকাংখিত ঘটনা আপোষে নিস্পত্তির উদ্যোগ মৌলভীবাজারের রাজনগর উপজেলার ৫ মানবতাবিরোধী অপরাধীর বিরুদ্ধে রায় বুধবার