,
output_6836qW

খাদিমপাড়ায় খালেদ হত্যা মামলার ১০ দিনেও ধরা পড়েনি আসামিরা

সিলেট সুরমা ডেস্ক ::: সিলেট সদর উপজেলার খাদিমপাড়াস্থ দাসপাড়ায় সিএনজি চালক খালেদকে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার ঘটনায় মামলা দায়ের করা হলেও ১০দিনেও পুলিশ কোনো আসামিকে গ্রেপ্তার করতে পারেনি। এ ঘটনায় নিহত খালেদের মা সেলোয়ারা তাঁর ছেলের খুনিদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। জানা যায়, হাড়পাড়ার বাসিন্দা মৃত আব্দুস সাত্তারের স্ত্রী নিহত খালেদের মা সেলওয়ারা বাদি হয়ে গত ১০ আগস্ট শাহপরান থানায় ১০ জনের নামোল্লেখ করে ৫/৬ জনকে অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করেন।
মামলায় আসামিরা হচ্ছেন, মৃত মুখলেছুর রহমানের ছেলে জয়নাল, মৃত ময়না মিয়ার ছেলে ফরিদ, রফিকের ছেলে বাবুল, শাহিন উরফে কালা শাহিন (পিতা অজ্ঞাত), নজই আনোয়ারের ছেলে সামাদ, দাসপাড়ার ইসমাইলের ছেলে সেনাজ, হোসেন আলী ছেলে মাসুক, মৃত হারিছ আলীর ছেলে আনোয়ার, তুতা মিয়ার ছেলে মোস্তাক, আব্দুর রহমানের ছেলে খালেদ ও অজ্ঞাতনামা ৫/৬ জনকে।
মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, তাঁর ২য় ছেলে খালেদ (৩৭) পেশায় বিদ্যুৎ কর্মী ছিলেন। গত কয়েকদিন যাবৎ তিনি এ কাজ ছেড়ে সিএনজি-অটোরিকশা চালানো শিখেন। গত ১ মাস পূর্ব থেকে সালোয়ারা বেগমের নাতি মান্নার একটি সিএনজি-অটোরিকশা ভাড়ায় চালনো শুরু করেন খালেদ। গত ৬ আগস্ট রাত ২টায় আসামিরা যোগসাজস ও পরিকল্পিতভাবে তাঁর ছেলেকে দাসপাড়া সাকিনস্থ হুনাগুল নামক স্থানে শুকনা জমির উপরে হত্যা করে। হত্যার ঘটনা গোপন করার জন্য ছেলের লাশ ঘটনাস্থল থেকে অন্যত্র রাখার চেষ্টা করা হয়।
এ ব্যাপারে শাহপরান থানার সহকারী কমিশনার (এসি) একেএম সাজ্জাদুল আলম বলেন, খালেদকে হত্যা করা হয়েছে বলে খালেদের মা থানায় মামলা করেছেন। ঘটনাটি হত্যা কি না তা নিয়ে তদন্ত চলছে। আসামিরা পলাতক থাকায় গ্রেপ্তার করা সম্ভব হচ্ছে না। তবে পুলিশ আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রেখেছে।



সংবাদটি 204 বার পঠিত
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

শিরোনাম

.......................................................................................................... ............................................................................................................. logo copy
12-4-300x214
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
সিলেট সুরমা মিডিয়া কর্পোরেশনের পক্ষে শহিদ আহমদ চৌধুরী সাজু কর্তৃক মুদ্রিত ও
সিটি সেন্টার (১০ম তলা),জিন্দাবাজার,
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
দক্ষিণ সুরমা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে মোগলাবাজার থানার ওসির মতবিনিময় হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা শুরু : কাল মহাসপ্তমী ৬ হাজার রোহিঙ্গা এতিম শিশুর স্মার্ট কার্ড দেবে সমাজ কল্যাণ মন্ত্রণালয় তাহিরপুর সীমান্ত থেকে ২২টি গরু আটক আখালিয়ায় সন্ত্রাসী হামলায় সাংবাদিক রেজাসহ আহত ৪ সিলেট সুরমা ক্লাবের কমিটি গঠন : খালেদ সভাপতি, রাসেল সম্পাদক সরকার হতদরিদ্র মানুষদের সাবলম্বী করে তুলতে বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে : এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ওসমানীনগরে সাংবাদিকের বাড়ীতে দুর্ধর্ষ চুরি রোহিঙ্গাদের পাশে দক্ষিণ সুরমার ভাইস চেয়ারম্যান শুদ্ধ সোশ্যাল অর্গানাইজেশন এর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী পালিত বাঙালি হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা কাল থেকে শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশ সংক্রান্ত খবর ভিত্তিহীন মোগলাবাজার থেকে বিপুল পরিমান ইয়াবাসহ ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ২৬ নং ওয়ার্ডে বঙ্গবন্ধু ফাউন্ডেশন’র ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন : সভা অনুষ্টিত হবিগঞ্জে পুলিশি অভিযানে গ্রেফতার ২৫ নবীগঞ্জের শহরে দিনদুপুরে ভয়াবহ অগ্নিকান্ড ৮টি দোকান পুড়ে ছাই প্রায় কোটি টাকার ক্ষতি হিউম্যানিটি ফর রোহিঙ্গা বাংলাদেশ’র সংবাদ সম্মেলন : রোডমার্চ কর্মসূচী ছিল সময়ের দাবী রোহিঙ্গাদের গণহত্যা বন্ধের দাবীতে কুশিঘাটে মানববন্ধন জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণের উল্লেখযোগ্য অংশ রোহিঙ্গাদের ফেরানো বাংলাদেশ সরকারের ওপরও নির্ভর করে : সুচি মাধবপুরে গাঁজাসহ ২ পাচারকারী গ্রেফতার নিরপরাধ অসহায় নিরস্ত্র মুসলিম রোহিঙ্গাদের হত্যা বন্ধ করুন : কাউন্সিলর লিপন জামালপুরে বন্যার্তদের মাঝে ড্রিম এইড ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ সিলেট থেকে বিশাল গাড়িবহর টেকনাফের উদ্দেশ্যে যাত্রা রোহিঙ্গা মুসলিমদের সংকট নিরসনে শক্তিশালী পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছেন ট্রাম্প বাংলাদেশের সাফল্যের কথা প্রচার করতে প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান সুচির পুরস্কার স্থগিত রোহিঙ্গাদের সহায়তায় বোরহানবাগ ক্লাবের অর্থ প্রদান মাদক ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে কাউন্সিলর হাজী তৌফিক বকস্’র কঠোর অবস্থান : মানববন্ধনে বক্তারা মিয়ানমারে গণহত্যার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সিলেটের শহর-গ্রামে দুর্গোৎসবের ব্যাপক প্রস্তুতি রোহিঙ্গা ইস্যুতে যুক্তরাজ্য বাংলাদেশের পাশে থাকবে হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ মিয়ানমারে জাতিগত সংখ্যালঘু নিধনের ঘটনা ঘটেনি : দাবি সুচির ক্ষণজন্মা নায়ক সালমান শাহর ৪৬ তম জন্মদিন আজ হেতিমগঞ্জে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা রোহিঙ্গা মুসলিমদের ওপর বর্বর হত্যাযজ্ঞ অবিলম্বে বন্ধের দাবি শ্রীরামপুরে রুহিঙ্গা মুসলমানদের হত্যা,নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রোহিঙ্গা মুসলিমদের হত্যা, নির্যাতনের প্রতিবাদে কদমতলীতে মানববন্ধন কাল মিয়ানমারে সহিংসতা বন্ধে দ্রুত পদক্ষেপের আহ্বান জাতিসংঘ নিরাপত্তা পরিষদের মানবাধিকারের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী রাজশাহীতে ৬টি প্রকল্প উদ্বোধন ও ১৬টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন রোহিঙ্গা শরণার্থীর ৬০ শতাংশই শিশু : ইউনিসেফ ছাত্রলীগ কর্মী মাসুম হত্যা : গ্রেপ্তার নেই শ্রীমঙ্গলে ১০ লিটার চোলাই মদসহ আটক ১ মাধবপুরে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক আলমপুরের মুরব্বী নুরুল হক রুনু আর নেই : জানাযা সম্পন্ন মিয়ানমারের ওপর আন্তর্জাতিক চাপ বাড়ছে মানবিক দিক বিবেচনায় রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি : প্রধানমন্ত্রী মাধবপুরে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড