,





নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বোর্ড অব ট্রাস্টিজ-এর সভা অনুষ্ঠিত

নর্থ ইস্ট ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সভা অনুষ্ঠিত হয়েছে। বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় ট্রাস্টের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. আতফুল হাই শিবলীকে বোর্ড অব ট্রাস্টিজ-এর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয় এবং উপস্থিত ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দের সাথে পরিচয় করিয়ে দেয়া হয়।
প্রফেসর ড. আতফুল হাই শিবলী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ পাওয়ায় ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরীকে ধন্যবাদ জানান এবং আশা প্রকাশ করেন ড. শিবলীর যোগদানে উচ্চশিক্ষার ক্ষেত্রে এ বিশ্ববিদ্যালয়ের অবদান উত্তরোত্তর বৃদ্ধি পাবে। সভায় বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়ন ও মান সম্মত শিক্ষার পরিবেশ বজায় রাখার জন্য ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ সন্তোষ প্রকাশ করেন।
এছাড়াও সভায় বিশ্ববিদ্যালয়ের বেশ কিছু গুরুত্বপূর্ণ নীতি-নির্ধারনী সিদ্ধান্ত গৃহীত হয় এবং পূর্ববর্তী সভাসমূহের সিদ্ধান্তগুলোর অগ্রগতি এবং স্থায়ী ক্যাম্পাসের কাজের সার্বিক অবস্থা পর্যালোচনা করা হয়। সভায় উপস্থিত সকলেই স্থায়ী ক্যাম্পাসের কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করার ব্যাপারে ঐক্যমত পোষণ করেন। এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী উপস্থিত বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দকে ইউনিভার্সিটির সকল ক্ষেত্রে আন্তরিক সহযোগিতার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। -বিজ্ঞপ্তি

0Shares

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com