,





টাইগার শ্রফ ও জ্যাকলিন ফার্নান্দেজ’র জটিল নাচ (ভিডিও সহ)

বিনোদন ডেস্ক :: বলিউড এখন ‘বিট পে বুটি’ জ্বরে কাবু! এটা একটা গান। নৃত্য পরিচালক রেমো ডি সুজা পরিচালিত সুপারহিরো ছবি ‘অ্যা ফ্লাইং জাট’-এর গানটি ইউটিউবে এসেছে গত ৩ আগস্ট। এতে টাইগার শ্রফ ও জ্যাকলিন ফার্নান্দেজ জটিল নাচে অংশ নিয়েছেন। তাদের মতো নাচতে পারেন দেখিয়ে বড় ও ছোট পর্দার তারকাদের নেওয়া চ্যালেঞ্জই এখন আলোচিত বিষয়। এর নাম ‘বিট পে বুটি চ্যালেঞ্জ’।
বলিউড তারকাদের মধ্যে হৃতিক রোশন, সানি লিওন, কৃতি স্যানন, সোনাক্ষী সিনহা, অর্জুন কাপুর, শ্রদ্ধা কাপুর, চেতন ভগত, বরুণ ধাওয়ান, হুমা কুরেশি, জ্যাকি শ্রফ, তুষার কাপুর, নৃত্য পরিচালক প্রভু দেবা, গণেশ আচার্য, তিন বোন শক্তি মোহন, নীতি মোহন ও মুক্তি মোহন, মন্দনা করিমি, মেহের মালিক ‘বিট পে বুটি চ্যালেঞ্জ’-এ অংশ নিয়েছে নাচার ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চ্যালেঞ্জে যোগ দিয়েছেন ভারতের টিভি তারকারাও। তাদের মধ্যে আছেন শিবাঙ্গি জোশি, কচি সিং, ক্রিস্টেল ডি সুজা, স্মৃতি ঝা, সানজিদা-আমির দম্পতি, মোনা সিং, বিবেক দাহিয়া, করণ পাটেল-অঙ্কিতা ভারগাভা দম্পতি, সাব্বির আহলুওয়ালিয়া, দুই ভাই রঘু ও রাজিব, দেবলিনা ভট্টাচার্য, অনিতা, আলি গণি, রাগিনি খান্না, চার্লি চৌহান ছাড়া আরও অনেকে।

শুধু পর্দার তারকারা নন, দর্শকরাও এই চ্যালেঞ্জে সমানতালে মেতেছে। চ্যালেঞ্জটি প্রথম শুরু করেন প্রযোজক একতা কাপুর। তার সঙ্গে তাল মেলান টেলিভিশন সিরিজের জনপ্রিয় দুই মুখ দিভিয়াঙ্কা ত্রিপঠি (ইয়ে হ্যায় মোহাব্বাতে) ও মৌনি রয় (নাগিন)।

যে ছবির পরিচালক একজন নৃত্য পরিচালক, সেটার গান আর নাচ নিয়ে হৈচৈ তো হবেই। এটি পরিচালক হিসেবে রেমো ডি’সুজার চতুর্থ ছবি। মজার বিষয় হলো, ২০১১ সালে মুক্তি পাওয়া তার পরিচালিত প্রথম ছবি ‘ফালতু’র আগেই এ চিত্রনাট্যটি লিখেছেন তিনি। নাচনির্ভর ছবি ‘এবিসিডি’ ও এর সিক্যুয়েল ‘এবিসিডি টু’ বানিয়ে বলিউডের সফল পরিচালকদের কাতারে ঢুকে পড়েছে তার নাম। বক্স অফিসে শত কোটি রুপি ব্যবসা করে এগুলো।

এবারই প্রথম সুপারহিরো ছবি বানালেন রেমো। বলিউডে এ ধরনের ছবির তালিকায় আছে হৃতিক রোশনের ‘কৃষ’ সিরিজ, শাহরুখ খানের ‘রা.ওয়ান’ ও অভিষেক বচ্চনের ‘দ্রোণ’। তবে হৃতিকের ছবিগুলোই সবচেয়ে আলোচিত ও ব্যবসাসফল। ‘অ্যা ফ্লাইং জাট’-এর নায়ক টাইগাররেরও প্রিয় হৃতিকের মতো। তাদের নাচে বেশ সাদৃশ্য!

দুই বছর আগে ‘হিরোপান্তি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় জ্যাকি শ্রফ পুত্র টাইগারের। ‘বাঘি’র মাধ্যমেও দর্শকদের মন কাড়েন তিনি। এবার হ্যাটট্রিক করার পালা। ‘অ্যা ফ্ল্যাইং জাট’ তার আগের দুই ছবির চেয়ে ব্যয়বহুল। এর বাজেট ৪০ কোটি রুপি। বেশিরভাগই গেছে অ্যাকশন ও ভিএফএক্স তৈরির পেছনে।

ছবিটিতে সুপারহিরো টাইগারের শত্রু নাথান জোন্স। হলিউডের ‘ম্যাড ম্যাক্স: ফিউরি রোড’ দেখেই তাকে খলচরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন রেমো। অস্ট্রেলীয় এই পেশাদার রেসলারও সহজেই রাজি হয়েছেন। উল্টো বলেছেন, ‘জলদি কাজ শুরু করো!’

‘অ্যা ফ্লাইং জাট’-এ সুপারহিরোর প্রেমিকা হিসেবে আছেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন। ‘হাউসফুল থ্রি’ ও ‘ঢিশুম’ হিট হওয়ায় তিনিও বক্স অফিস সাফল্যের দিক দিয়ে আছেন হ্যাটট্রিকের সামনে। আশার কথা হলো, ভারতীয় সেন্সর বোর্ডের প্রধান পহেলাজ নিহলানি মনে করেন, ছবিটি ইতিহাস গড়বে। দেখা যাক, হৃতিকের পর দর্শকরা টাইগারকে সুপারহিরো হিসেবে কতোটা পছন্দ করে।

এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  • 17
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    17
    Shares

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com