,
output_6836qW

হলের রুমকে রাজপ্রসাদ বানালেন ২ বিশ্ববিদ্যালয় ছাত্রী!

সিলেট সুরমা ডেস্ক::::: নিজেদের সাজানো দুই বেডের পাশে বসে আছে লিন্দী গুডউইন এবং অ্যাবি বোজম্যান। হলের রুমকে রাজপ্রাসাদে পরিণত করেছেন মিসিসিপি বিশ্ববিদ্যালয়ের লিন্দী গুডউইন এবং অ্যাবি বোজম্যান। এখন তারা নোংরা ঘরটিকে বিলাসবহুল দামি ঘরের মতো তৈরি করে সেখানেই থাকছেন। সাজানো গোছানোর পর তারা নিজেদের রুমের ছবি তুলে টুইটারে প্রকাশ করেছেন। ছবিগুলো দেখে মনে হবে, এটি কোনো বিশ্ববিদ্যালয়ের হলের রুম নয়- দামি কোনো ফাইভস্টার হোটেলের রুম। দেয়ালে ঝোলানো হয়েছে দামি চিত্রকর্ম। যেন রুমের ঢুকেই সে চিত্রকর্মটির দিকে চোখ পড়ে, তাই দরজা থেকে সামনা সামনি রাখলেন ছবিটি। ছবিগুলো টুইটারে প্রকাশিত হওয়ার পর হাজার হাজার টুইটার ইউজার লাইক ও কমেন্ট করে তাদের উৎসাহ দিয়েছেন। আবার কেউ কেউ তাদেরকে অনুসরণ করে নিজেদের রুমগুলো সাজানো শুরু করেছেন।
মিসিসিপি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার পর লিন্দী গুডউইন এবং অ্যাবি বোজম্যানের পরিচয়। তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। নিজেরা সিদ্ধান্ত নেন এবার তারা রুমমেট হবেন। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনকে জানিয়ে দুজন মিলে একটি রুম নেন। তারা ঠিক করেন, তাদের রুমকে অন্য সব রুমের মত করে রাখবেন না। এমন করে সাজাবেন যেন মনে না হয়, এটি কোনো বিশ্ববিদ্যালয়ের রুম নয়; বিলাসবহুল কোনো হোটেলের রুম।
রুম সাজানোর পর রুমের ছবিটি টুইটারে পোস্ট করেন লিন্দী গুডউইন। ‍দুটি ছবি পাশাপাশি দেওয়া হয়েছে। একটি আগের রুম সাজানোর আগের ছবি আর একটি রুম সাজানোর পরের অবস্থার ছবি।
২০১৫ সালের ডিসেম্বরের দিকে তারা রুম সাজানো শুরু করেন। রুমের দেয়ালে লাগালেন আকর্ষণীয় রঙ, যা খুব সহজে দৃষ্টি আকর্ষণ করে। ঘরে নিয়ে আসলেন দামিদামি আসবাবপত্র। রুমকে একটি সুন্দর এবং আকর্ষণীয় কারার জন্য পুরোনো বিছানা বের করে দিয়ে নতুন বিছানা পাতলেন। বিছানার ‍মাথার কাছে সুন্দর ডিজাইনের নকশা ও রঙ ব্যবহার করলেন। বসার জন্য রাখলেন দুটি আকর্ষণীয় টুল। ঘরের রঙের কম্বিনেশনে আনলেন নতুনের ছাপ। মার্জিত রঙের ব্যবহারের কারণে সহজে সবার দৃষ্টি আকর্ষণ করে রুমটি। ছবিতে ক্যামপাস সেরপা নামের একজন ইউজার কমেন্ট করেছেন- মিসিসিপি বিশ্ববিদ্যালয়ের হলের আমার রুমটি তো একেবারেই বাজে। আপনারটা কবে সাজাবেন? কমেন্টে লিন্দী গুডউইন এবং অ্যাবি বোজম্যানের সাজানো রুমের ছবিটিও পোস্ট করেছেন।
দেয়ালে টানালেন দামি কোনো শিল্পীর আঁকা চিত্রকর্ম। যেন রুমের ঢুকেই সে চিত্রকর্মটির দিকে চোখ পড়ে, তাই দরজা থেকে সামনা-সামনি রাখলেন ছবিটি। আগের বালিশগুলো ফেলে দিয়ে যোগ করলেন নতুন নতুন বালিশ ও আকর্ষণীয় কভার। তবে তারা যে এই রুম সাজানোর পেছনে অনেক টাকা খরচ করেছে তা কিন্তু নয়। বিশ্ববিদ্যালয় থেকে যে টাকা তাদেরকে দেওয়া হয়, তার মধ্যেই সুন্দর করে সাজিয়েছেন রুমটি।
গ্রেস বেকন নামের এক ছাত্রী কমেন্ট করেছেন- হাই বাজফিড, মিসিসিপি বিশ্ববিদ্যালয়ের হলের রুমটিও কিন্তু খুবই সুন্দর। আমাদের রুমটি নিয়ে কবে প্রতিবেদন লিখবেন?
লিন্দী গুডউইন এবং অ্যাবি বোজম্যানকে দেখে জুলিয়া লি অ্যাশলেও তার হলের রুমটিকে সাজিয়েছেন।
রুমটি সাজানো এতই সুন্দর হয়েছে যে, ওল্ড ট্রাই নামের এক হোটেল মালিক তার হোটেলরুমের একটি ছবি পোস্ট করে লিখেছেন তার হোটেল রুমও মিসিসিপি ইউনিভার্সিটির হলের রুমের মত সুন্দর।



এ সংবাদটি 385 বার পড়া হয়েছে.
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

.......................................................................................................... ............................................................................................................. logo copy
12-4-300x214
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
সিলেট সুরমা মিডিয়া কর্পোরেশনের পক্ষে শহিদ আহমদ চৌধুরী সাজু কর্তৃক মুদ্রিত ও
সিটি সেন্টার (১০ম তলা),জিন্দাবাজার,
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
দেশের উন্নয়নের স্বার্থে বার বার আওয়ামী লীগ সরকার দরকার : মোঃ ছয়েফ খান পুলিশ-সাংবাদিক: সম্পর্কটা হোক ভালোবাসার পাল্টা হামলায় খুন হয় মিয়াদ সিলেট জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত, পদ প্রত্যাশীদের ‘জীবন বৃতান্ত আহবান কুয়েত থেকে ৫ সদস্যের মরদেহ দেশে :  কমলগঞ্জে রাতে জানাজা নামাজ কমলগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে গৃহবধূ গুরুতর আহত ফুটপাত দখলদার ও আশ্রয়দাতা রকিব আলীসহ ২৬ জনের বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা কমলগঞ্জে নদীতে ডুবে যুবকের মৃত্যু কে এই মহিলা ? ভূতুড়ে বিলের প্রতিবাদে পাঠানপাড়া এলাকাবাসীর প্রতিবাদ সভা অনুষ্টিত সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল সমাবেশ কুলাউড়ার বিজিবি’র অভিযানে ২৪৫ বোতল ভারতীয় মদ উদ্ধার নগরীর জেল রোড থেকে ষাটোর্ধ্ব ব্যক্তি নিখোঁজ নগরীতে হাত-পা বাধা অবস্থায় মাদ্রসা শিক্ষার্থী উদ্ধার তথ্য-প্রযুক্তি ও যোগাযোগ ক্ষেত্রে দেশ এখন পিছিয়ে নেই : এমপি সামাদ গোয়াইনঘাটে স্কুলছাত্রীর আত্মহত্যা গোয়াইনঘাটে ভারতীয় মদ উদ্ধার দক্ষিণ সুরমায় রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা মরহুম বাবুল মিয়ার দাফন সম্পন্ন ল’ইয়ার্স ফেলোশীপ-২০১৭ পেলেন দক্ষিণ সুরমার কৃতি সন্তান অ্যাডভোকেট আব্দুল মালিক সিহান মোটর সাইকেল তুমি কার…! ফেঞ্চুগঞ্জ প্রেসক্লাবে প্রবাসী হারুনের অনুদান প্রদান সর্বনাশা তীর খেলা, প্রশাসন নির্বিকার সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার মাঠেও ‘অলরাউন্ডার’ দক্ষিণ সুরমার দাউদপুর ইউনিয়ন শ্রমিকলীগের সভা দক্ষিণ সুরমা উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত রেকর্ড গড়ে এগিয়ে চলেছে মাহি-শুভ’র ‘ঢাকা অ্যাটাক’ সিলেট পাসপোর্ট অফিসের হালচাল : জন হয়রানির আরেক নাম পুলিশ ভেরিফিকেশন মিয়ানমারের জেনারেলদের বিরূদ্ধে নিষেধাজ্ঞার ভাবনা ইইউ ও যুক্তরাষ্ট্রের মিয়ানমার সফরে যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী ১৯ অক্টোবর বাংলাদেশে আসছে ‘পেপাল’ মাধবপুরে ব্যবসায়ী সোহাগ হত্যা মামলার আসামি কারাগারে হকার উচ্ছেদে সিসিক ও পুলিশের যৌথ অভিযান উত্তর কোরিয়া বিষয়ে একমাত্র একটি বিষয়ই কাজ করবে : ট্রাম্প শাহজালালে কাপড়ের রোলের ভেতর থেকে সাত কেজি স্বর্ণ উদ্ধার ‘বঙ্গমাতা, দিয়েছো প্রেরণা, জেগেছি আমরা’ প্রামাণ্য গ্রন্থ প্রকাশিত দোয়ারা সীমান্ত থেকে রোহিঙ্গা যুবক আটক বিয়ের পিড়িঁতে বসছেন পরীমণি দক্ষিণ সুরমার লালাবাজারে বাসের ধাক্কায় লেগুনা চালক নিহত উন্নয়ন,সমস্যা,অপরাধ নির্মূলে কার্যকর ভূমিকা পালন করবে সাউথ সুরমা নিউজ : সাহেদ মোস্তফা লালবাজারের সাবেক ব্যবসায়ী আলাউদ্দিন মিয়ার মৃত্যুতে একতা সামাজিক যুব-সংগঠনের শোক প্রকাশ খাবরে বিষ মিশিয়ে হত্যা চেষ্টা : খাদিমপাড়ায় মানবাাধিকার কমিশনের নেতৃবৃন্দ আজ চায়না ও মালয়েশিয়া সংক্ষিপ্ত সফরে গেলেন সাংবাদিক মঞ্জুর হোসেন খান কদমতলীতে ঐতিহ্যবাহী সিলেটি ব্র্যান্ড ‘মধুফুল’ আগামী ৭ অক্টোবর শনিবার সাউথ সুরমা নিউজ ২৪ ডটকম’র উদ্বোধন অবশেষে কদমতলীতে শুরু হলো ড্রেন নির্মাণের কাজ সাংবাদিক এমরান আহমদের ৫ম মৃত্যুবার্ষিকী আজ মুসলিম রোহিঙ্গাদের হত্যা নির্যাতন বন্ধের দাবিতে দক্ষিণ কুশিঘাটবাসীর মানববন্ধন সিলেটে ফটো জানালিস্ট এসোসিয়েশনের মানববন্ধন আজ শারদীয় দুর্গাপূজাঁর নবমীতে ২৭ নং ওয়ার্ডে কামরান কুচাইয়ে শেখ হাসিনার ৭১ তম জন্মদিন পালন