• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কারো সন্তান জঙ্গিবাদে জড়িয়ে পড়লে ‘সর্বনাশ হয়ে যাবে : শিক্ষামন্ত্রী (ভিডিও সহ)

sylhetsurma.com
প্রকাশিত আগস্ট ২৮, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক::::: শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ বলেছেন, সন্তানের জন্য মা-বাবার ভালোবাসা থেকে আর কিছু বড় হতে পারে না। সেই বাবা-মা জঙ্গি হওয়ার কারণে যে সন্তানের লাশ নিচ্ছে না, আল্লাহ তারে নিয়া বেহেশতে হুর-পরী দেবেন- এতো সহজ নাকি? যাদের লাশ বাবা-মা নিতে চায় না, তারা হুর-পরী পাবে কিভাবে? এইসব বিভ্রান্তির বিরুদ্ধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

রবিবার দুপুরের দিকে সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শিক্ষামন্ত্রী আরো বলেন, সকলে মিলে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে, যাতে জঙ্গিবাদ প্রশ্রয় না পায়। কারো সন্তান জঙ্গিবাদে জড়িয়ে পড়লে ‘সর্বনাশ হয়ে যাবে’ মন্তব্য করে শিক্ষামন্ত্রী বলেন, তখন হায়-হুতাশ করা ছাড়া উপায় থাকবে না। এজন্য বাবা-মাকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।
শিক্ষামন্ত্রী সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত চারতলা ভবনের উদ্বোধন করেন। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।