• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মামলা

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ২০, ২০১৬

স্টাফ রিপোর্টার:
লামাকাজিতে সংঘর্ষের ঘটনায় সিলেটের বিশ্বনাথ থানায় পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করা হয়েছে। মামলায় সদর উপজেলার হাউসা গ্রামের বাসিন্দা ও মোগলাগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল হুদাকে প্রধান আসামি করা হয়। এছাড়া ওই মামলায় ৫১জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামি রাখা হয়েছে আরও  ৪ থেকে ৫শ’ জনকে।
সোমবার (১৯সেপ্টেম্বর) রাতে এ মামলাটি দায়ের করেন বিশ্বনাথ থানার এসআই হাবিবুর রহমান (মামলা নং ১৭)।
সোমবার দুপুরে দু’দিন আগে ফার্মেসির সামনে গাড়ি রাখার ঘটনাকে কেন্দ্র করে সিলেট সদর উপজেলা ও বিশ্বনাথ উপজেলাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে থানা পুলিশের এসআই হাবিবুর রহমানসহ ৭ পুলিশ সদস্য আহত হওয়ার পাশাপাশি উভয় পক্ষে গুলিবিদ্ধসহ প্রায় শতাধিক লোকজন আহত হন।
এর আগে গত শনিবার (১৭সেপ্টেম্বর) বিকেলে লামাকাজী বাজার পয়েন্টে ফার্মেসীর সামনে অটোরিক্সা রাখা নিয়ে ফার্মেসীর মালিক সদর উপজেলার হাউসা গ্রামের আখতার হোসেন ও অটোরিকশা স্ট্যান্ডের ম্যানেজার বিশ্বনাথ উপজেলার মির্জারগাঁও গ্রামের আব্দুশ শহিদের মধ্যে বাকবিতন্ডা ও হাতাতির ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।
বিশ্বনাথ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম মামলা দায়েরের ব্যাপারে সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি বর্তমানে শান্ত থাকলেও উভয় পক্ষের মধ্যে চাপা উত্তেজনা বিরাজ করছে। ফলে পুলিশি মোতায়েনের পাশাপাশি আমাদের (পুলিশের) পক্ষ থেকে সেখানে পুলিশি টহল জোরদার করা হয়েছে।