• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আটক

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০১৬

সংবাদদাতা,
সিলেট সেক্টরের ৫- বর্ডারগার্ড ব্যাটালিয়ন বিজিবির টহল দল পৃথক পৃথক অভিযান চালিয়ে প্রায় পৌণে ৬ লাখ টাকার ভারতীয় মদের চালান আটক করেছে।
ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল গোলাম মহিউদ্দিন খন্দকার জানান, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কালাইরগাঁও বিওপির  ক্যাম্প কমান্ডার হাবিলদার মো. আবুল কালামের নেতৃত্বে বিজিবির এশটি টহল দল নয়াগ্রাম নামক এলাকা থেকে শুক্রবার রাতে ২৬০ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল জব্দ করেছে।  অপরদিকে উৎমা বিওপির ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আবদুল হকের নেতৃত্বে শুক্রবার রাতে বরমসিন্দুর নামক এলাকা থেকে ৮৫ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল জব্দ করা হয়। গোয়াইনঘাট উপঝেলার সংগ্রাম বিওপির ক্যাম্প কমান্ডার
নায়েব সুবেদার আবদুল হকের নেতৃত্বে শুক্রবার রাতে মোহাম্মদপুর নামক এলাকা থেকে ৪৮ বোতল গডফাদার নামক আমদানি নিষিদ্ধ বিয়ারের বোতল জব্দ করে। জব্দকৃত মদ ও বিয়ারের আনুমানিক মুল্য প্রায় ৫ লাখ ৬২ হাজার ৫”শ টাকা।   ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল গোলাম মহি উদ্দিন খন্দকার গুমাধ্যমকে জানান ৫-বর্ডারগার্ড ব্যাটালিয়নের বিজিবির দায়িত্বপূর্ণ এলাকা দিয়ে যে কোন ধরণের চোরাচালান, নারী ও শিশু পাচার সহ সীমান্তের সার্বিক নিরাপক্তা দিতে বিজিবি তৎপর রয়েছে।