• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পুরস্কার

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ২৬, ২০১৬

দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে ঢাকায় । সম্মেলনে ভালো পারফর্মেন্সের জন্য সিলেটের আলী আকবর চৌধূরী কোহিনূর সহ আরো ৪ জন প্রতিনিধিকে স্বর্ণের চেন পুরস্কার প্রদান করা হয়েছে ।
শনিবার বিকেলে মানবকণ্ঠ কার্যালয়ে জেলা প্রতিনিধিদের হাতে স্বর্ণের চেন তুলে দেন দৈনিক মানবকণ্ঠের সম্পাদক মণ্ডলীর সভাপতি ও আশিয়ান গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) নজরুল ইসলাম ভূঁইঞা। এ সময় উপস্থিত ছিলেন আশিয়ান গ্রুপের সিইও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) কাজী এএসএম আরিফ, মানবকণ্ঠের প্রকাশক জাকারিয়া চৌধুরী, ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী, নির্বাহী সম্পাদক বাসুদেব ধর, ডেপুটি এডিটর নজমূল হক সরকার, জিএম সৌরভ হাসান, মফস্বল ইনচার্জ কামাল হোসেন টিপু, ডিজিএম মার্কেটিং মতিয়ার রহমান, ডিজিএম সার্কুলেশন আব্দুল হক ও আনোয়ার হোসেন প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথি নজরুল ইসলাম ভূঁইঞা বলেন, সাংবাদিক ও সংবাদপত্রের মানোন্নয়নে সবাইকে একযোগে কাজ করে যেতে হবে। তিনি বলেন, সংবাদের গভীরে গিয়ে সত্য উদঘাটন করে তা জনসম্মুখে প্রকাশ করাই হচ্ছে সাংবাদিকদের প্রধান কাজ। এর আগে প্রধান অতিথি মানবকণ্ঠের জেলা প্রতিনিধিদের বক্তব্য শোনেন এবং তাদের নানাবিধ সমস্যা সমাধানের আশ্বাস দেন। মানবকণ্ঠে ভালো পারফর্মেন্সের জন্য পুরস্কারপ্রাপ্তরা হলেন সিলেটের কানাইঘাট তালবাড়ীর আখলাকুল আম্বিয়া চৌধূরীর পুত্র সিলেট প্রতিনিধি মোঃ আলী আকবর চৌধুরী কোহিনূর , মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি সেতু ইসলাম, রংপুর প্রতিনিধি মহিউদ্দিন মকদুমি, কুমিল্লা জেলা প্রতিনিধি শাহজাদা ইমরান ও চট্টগ্রাম প্রতিনিধি শাফাউল হক রিয়াজ।