• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ইউনিয়নের প্যানেল চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

sylhetsurma.com
প্রকাশিত সেপ্টেম্বর ২৯, ২০১৬

বড়লেখা প্রতিনিধি ::  বড়লেখা উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন আলমকে (৩৮) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকাল পৌনে ১১টার দিকে একটি জানাজার নামাজে যোগ দিতে তিনি বাড়ি থেকে বের হলে স্থানীয় সন্ত্রাসী কাজল তার উপর হামলা চালায়।
এ সময় আবুল হোসেন আলমকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করা হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের পারিবারিক সূত্র জানায়, আবুল হোসেন আলম শাহবাজপুর ইউনিয়নের শায়পুর গ্রামের খলিলুর রহমানের পুত্র। শাহবাজপুর ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের দু’বারের নির্বাচিত ইউপি সদস্য। এছাড়াও তিনি ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দয়িত্ব পালন করছিলেন।
বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহীদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করি। তাছাড়া এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় যে উত্তেজনা ছিলো তা বর্তমানে পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলেও তিনি উল্লেখ করেন।