• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নিহত

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৩, ২০১৬

স্টাফ রিপোর্টার :
ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের সামনে বজ্রপাতে রোগীর দুই স্বজনের মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। রবিবার সকাল সাড়ে ৮টার দিকে আকস্মিক বজ্রপাতে তাদের মৃত্যু হয়। নিহতরা হচ্ছে- মৌলভীবাজারের বড়শিজুড়া গ্রামের মোঃ তাজুল্লাহর পুত্র মোঃ টিপু সুলতান (৪২) এবং ছাতকের বাউয়ালতলী গ্রামের সোনাফর আলীর পুত্র তকদুস আলী (৩৫)। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহিম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শীরা জানান- গতকাল সকালে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল কম্পাউন্ডের ভেতরে রোগির ২ ব্যক্তি দাঁড়িয়ে গল্প করছিলেন। হঠাৎ বজ্রপাত হলে টিপু সুলতান ও তকদুস আলী মাটিতে লুটিয়ে পড়েন। আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে ওসামানী হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। তকদুস আলী তার ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে এসেছিলেন। তার ছেলে বর্তমানে হাসপাতালের ৫ম তলায় ভর্তি রয়েছে।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, গতকাল সকালে ওসামানী হাসপাতালের ইমার্জেন্সি গেটে দু’জন বসেছিলেন। হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। পুলিশ লাশ দু’টি উদ্ধার করেছে।