• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

খাদিজাকে হত্যাচেষ্টা : বদরুলকে আসামী করে মামলা

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৪, ২০১৬

 স্টাফ রিপোর্টার ::::: কলেজছাত্রী খাদিজা বেগম নার্গিসকে হত্যাচেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। মামলায় বদরুল আলমকে আসামী করা হয়েছে। বদরুল শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র, যিনি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক। এদিকে, ঘটনার পর এক সংবাদ বিজ্ঞপ্তিতে শাবি ছাত্রলীগ বদরুল বর্তমানে ছাত্রলীগের কেউ নয় বলে দাবি করেছে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের এডিসি (উত্তর) জিদান আল মুসা মামলার বিষয়টি  নিশ্চিত করেছেন। তিনি জানান, আহত খাদিজার চাচা আব্দুল কুদ্দুস বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেছেন। মামলায় বদরুলকে আসামী করা হয়েছে। ৩২৬ ও ৩০৭ ধারায় মামলা হয়েছে এবং মামলা নং ০৮ (আট) বলে জানান জিদান। উল্লেখ্য, সোমবার (৩ অক্টোবর) বিকেলে খাদিজা আক্তার নার্গিস নামের এক কলেজছাত্রীকে এমসি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে কুপিয়ে জখম করে বদরুল আলম নামের এক শাবি ছাত্র। গুরুতর আহত খাদিজাকে আশঙ্কাজনক অবস্থায় সোমবার মধ্যরাতে ঢাকায় প্রেরণ করা হয়েছে।
এঘটনার পর এমসি কলেজের শিক্ষার্থীরা হামলাকারী বদরুলকে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। গণপিটুনিতে আহত বদরুলকেও ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।