,
output_6836qW

মিলন-ববি-বাপ্পীর ‘ওয়ান ওয়ে’(ভিডিওসহ)

সিলেট সুরমা বিনোদন ডেস্ক :::::: অবশেষে মুক্তি পাচ্ছে ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে-এক রাস্তা’ সিনেমাটি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রগুলোতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ইয়ামিন হক ববি এবং বাপ্পী চৌধুরী। সিনেমা মুক্তির প্রসঙ্গে ইফতেখার চৌধুরী বলেন, “সারাদেশে ২১ অক্টোবর ‘ওয়ান ওয়ে-এক রাস্তা’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। আমাদের প্রত্যাশা সারাদেশে ১০০ এর বেশি প্রেক্ষাগৃহে সিনেমাটি প্রদর্শণ করার। আমার বিশ্বাস আপনাদের সকলের এই সিনেমাটি ভালো লাগবে। ‘ওয়ান ওয়ে-এক রাস্তা’ সিনেমাটি পুরোদস্তর বাংলাদেশী সিনেমা।”
সিনেমার তিন কলাকুশলী, মিলন, ববি ও বাপ্পী- প্রত্যেককেই পর্দায় নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তবে সিনেমার গল্পে নাকি সমাজের জন্য একটি ইতিবাচক বার্তাই রয়েছে- এমনটাই দাবী

করলেন র্নিমাতা।
তিনি বলেন, “আসলেই সিনেমার গল্পে সব কেন্দ্রীয় চরিত্রগুলো খারাপ লোকের চরিত্রে অভিনয় করেছে। কিন্তু গল্পের মধ্যে যে বার্তা আছে, তা হলো জীবনে অন্ধকারের পথে যদি তুমি চলো তাহলে ফিরে আসার আর কোন পথ নেই। তাই এই অন্ধকারের পথে কাউকেই কোনভাবেই চলা উচিত নয়। সবার সবসময় এই পথ থেকে দূরে থাকাটাই উচিত।”
দেশের এক র্শীষ সন্ত্রাসীর জীবনের সত্যি ঘটনাকে উপজীব্য করে নির্মীত হয়েছে ‘ওয়ান ওয়ে’- এমন গুঞ্জন শোনা যাচ্ছিল বেশ কিছুদিন ধরেই। সেই তথ্যকে গুজব হিসেবেই দাবি করলেন নির্মাতা।
তিনি বলেন, “এই সিনেমা কোনো বায়োপিক নয়। এটি সর্ম্পূণ মৌলিক গল্পের সিনেমা, যার সঙ্গে কোনো ব্যক্তির জীবনের কোনো ধরনের সম্পৃক্ততা নেই। এমনকি সমাজের কোনো গ্যাংস্টারের জীবনের সঙ্গেও মিল নেই। শুধু তাই নয়, এই সিনেমার গল্পের গাঁথুনিও খুব মজবুত।”
সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় প্রসঙ্গে ববি বলেন, “আমি আগে কখনো এমন ধরনের চরিত্রে অভিনয় করিনি। এমনকি আমি, বাপ্পী ও মিলন এমন ধরনের চরিত্রে আগে কখনোই সিনেমায় অভিনয় করিনি। আমার অভিনীত চরিত্র কেমন হয়েছে তা দেখতে হলে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে হবে।”
২০১৫ সালে ঈদুল আযহায় মুক্তি পেয়েছিলো ববি অভিনীত ‘রাজাবাবু’ সিনেমাটি। এরপরে র্দীঘ বিরতির পরে এই সিনেমার মাধ্যমে আবারো পর্দায় দেখা মিলবে তার।
সেক্ষেত্রে বাড়তি কোন চাপ অনুভব করছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, “ না বাড়তি কোনো চিন্তা মোটেও নেই। কারণ মানুষ আমাকে অনেক ভালোবাসে।”
বাপ্পী চৌধুরী এতোদিন পরিচিত ছিলেন রোমান্টিক ঘরানার নায়ক হিসেবেই। এবার রূপ বদল কেন?
এই প্রসঙ্গে তিনি বলেন, “সিনেমার গল্পটা খুব সুন্দর। সবসময় তো রোমান্টিক ঘরানায় অভিনয় করি। ভাবলাম এবার একটি খারাপ লোকের চরিত্রে অভিনয় করি। একটু বদলাই। সেই পরিবর্তনের পরে সকলের কাছ থেকে বেশ ভালোই সাড়া পেয়েছি।”
মিলন-এর মতো অভিনেতার সঙ্গে পর্দা ভাগাভাগির প্রতিযোগিতাটা কেমন ছিল?
বাপ্পী বলেন, “এই ধরনের কোনো প্রতিযোগিতা কখনোই ছিলো না। মিলন ভাই আমাকে আপন ছোট ভাইয়ের মতো আদর করেন। কাজের সময় যখনই আমার কোন অভিনয় নিয়ে পরামর্শের প্রয়োজন হতো আমি তার কাছেই যেতাম।”
ইফতেখার চৌধুরীর ‘দেহরক্ষী’ সিনেমাতে খল চরিত্রে অভিনয় করেছিলেন আনিসুর রহমান মিলন। ‘ওয়ান ওয়ে-এক রাস্তা’ সিনেমাতেও তাকে দেখা যাবে খলচরিত্রেই।
নিজের চরিত্র প্রসঙ্গে তিনি বলেন, “আমার অভিনয়ের জায়গা থেকে ‘দেহরক্ষী’ সিনেমায় আসলেই আমি অন্য ধরনের একটি চরিত্রে অভিনয় করেছি। কিন্তু এই সিনেমায় একেবারেই আলাদা একটি চরিত্রে অভিনয় করেছি। তাই সেই দিক থেকে কোনোভাবেই আমার আগের চরিত্রের সঙ্গে মিলিয়ে ফেলা সম্ভব হবে না।”
সিনেমার কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।



সংবাদটি 236 বার পঠিত
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

শিরোনাম

আর্কাইভ

মার্চ ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
............................................................................................................. logo copy
12-4-300x214
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
সিলেট সুরমা মিডিয়া কর্পোরেশনের পক্ষে শহিদ আহমদ চৌধুরী সাজু কর্তৃক মুদ্রিত ও
সিটি সেন্টার (১০ম তলা),জিন্দাবাজার,
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
নিহত ২ জঙ্গি , অভিযান চলবে : সেনাবাহিনী লাশের মিছিলে যুক্ত হলো আরো দুটি তাজা প্রাণ বোমা বিস্ফোরণ : ২ পুলিশ সদস্যসহ নিহত ৪, জঙ্গিদের কাছে বিপুল পরিমাণ গোলাবারুদ মজুদ শিববাড়িতে পৃথক বিস্ফোরণ, নিহতের সংখ্যা বেড়ে ৪ শিববাড়ীতে বোমা বিষ্ফোরণে সাংবাদিক আজমল আহত গোটাটিকরে বোমা হামলায় পুলিশসহ নিহত ৩ জাপানে বার্ড ফ্লু ঠেকাতে আরো ২ লাখ ৮০ হাজার পাখি নিধন করা হবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাল শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৬ সোনার বারসহ এক যাত্রী আটক আরো ১ সেনা সদস্য আহত ১ সেনা আহত সেনাদের লক্ষ্য করে জঙ্গিদের গুলি,বিষ্ফোরণ জঙ্গিদের ফ্ল্যাটে অভিযান শুরু করেছে সেনাবাহিনী আতিয়া মহল থেকে এ পর্যন্ত নারী শিশুসহ ৫৫ বাসিন্দা উদ্ধার করেছে সেনাবাহিনী আতিয়া মহলের পাশের সাদা রঙের ভবন ঘিরে রেখেছে সেনাবাহিনী সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক বন্ধ : শিববাড়িতে জঙ্গি আস্তানায় অভিযান আতিয়া মহলে সেনা কমান্ডো : চলছে অপারেশন টুইলাইট : ২০ বাসিন্দা উদ্ধার গভীর রাত : অপেক্ষার পালা আজ জাতীয় গণহত্যা দিবস আজিজ আহমদ সেলিমকে দেখতে হাসপাতালে মেয়র আরিফ বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনায় জিডি বিএনপির সময়েই বাংলাদেশে ১২৫টি জঙ্গি সংগঠনের সৃষ্টি হয়েছে ২৫ মার্চের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে সরকার সর্বাত্মক উদ্যোগ গ্রহণ করেছে অধ্যাপক,পুলিশ পরিবার, সংখ্যালগু সম্প্রদায়সহ ২০০ মানুষ জিম্মি গুরুতর আহত ছাত্রদল নেতা মতিনের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল সেনাবাহিনীর টিম , জঙ্গি আস্তানায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে ফেলেছে পুলিশের বিশেষ বাহিনী সোয়াত : যে কোন সময় অভিযান ঢাকা থেকে সিলেট পৌঁছেছে সোয়াত টিম : চলছে মূল অভিযানের প্রস্তুতি আত্মসমর্পণের আহবানে সাড়া দিচ্ছে না জঙ্গিরা ‘সোয়াত পাঠাও, সময় কম’ -আতিয়া মহল থেকে জঙ্গিরা (ভিডিওসহ) সিলেটে অভিযান চালাতে আসছে সোয়াট টিম আলোচিত ‘আতিয়া মহল’ জানুয়ারিতে স্বামী-স্ত্রী পরিচয়ে ‘আতিয়া মহল’র ফ্লাট ভাড়া নেয় কাওসার ও মর্জিনা দক্ষিণ সুরমার ‘আতিয়া মহল’র বাসিন্দাদের সরিয়ে নেওয়া হয়েছে শিববাড়িতে জঙ্গিবিরোধী অভিযান : টেলিভিশনে লাইভ সম্প্রচার না করতে মিডিয়াকর্মীদের অনুরোধ পুলিশের খাতায় স্কুল ছাত্র জুয়াড়ী এবার স্বাধীনতা দিবস পালনের আহ্বান জামায়াতের ! ১১টি ক্রাশার মেশিন উচ্ছেদ ও ৭টি শ্যালো মেশিন বিনষ্ট পাথর কোয়ারীতে অভিযান : ১০টি বোমা মেশিন ধ্বংস, জিরো টলারেন্স ঘোষণা রাষ্ট্রপতির কাছে প্রাণভিক্ষা চাইবেন সিলেট কারাগারে বন্দি জঙ্গি রিপন নগরীর গোয়াইটুলাতে প্রবাসীর আত্মহত্যা রাষ্ট্রপক্ষের আপিল খারিজ : শীঘ্রই সিসিকের মেয়রের দায়িত্ব নিচ্ছেন আরিফ জনতার হাতে ডাকাত সন্দেহে আটক ২ সিলেট জেলা মালিক শ্রমিকের যৌথ উদ্যোগে মানববন্ধন প্রধানমন্ত্রীর কার্যালয় অভিমুখে সাংবাদিকদের পদযাত্রা কাল অসামাজিক কার্যকলাপ বন্ধের দাবীতে মিছিল সমাবেশ আজিজ আহমদ সেলিমের সুস্থতা কামনায় জেলা প্রেসক্লাবে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত KIN এর পিকনিকের আয়োজন সড়ক দুর্ঘটনায় যুবক নিহত হৃদযন্ত্রে ব্লক ধরা পড়েছে সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি আজিজ আহমদ সেলিমের