• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত গ্রেপ্তার

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ১৫, ২০১৬

সংবাদদাতা ::::
হবিগঞ্জে অভিযান চালিয়ে গুলিবিদ্ধ অবস্থায় শাহজাহান (৩০) নামে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৫ অক্টোবর) ভোরে সদর উপজেলার চরহামুয়া গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আহত অবস্থায় তাকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযানে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন, পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম, কনস্টেবল শাহ নেওয়াজ ও রুবেল। তাদের হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি শহরে ডাকাতির ঘটনা বৃদ্ধি পাওয়ায় অভিযান চালানো হয়। অভিযানে উজ্জল মিয়া ও জাহির মিয়া নামে দুইজনকে আটক করে পুলিশ। এর মধ্যে উজ্জল মিয়া ডাকাতির ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।
উজ্জল মিয়ার দেয়া স্বীকারোক্তির ভিত্তিতে শনিবার ভোরে পুলিশ চরহামুয়া গ্রামে অভিযান চালায়। এসময় একাধিক ডাকাতি মামলার আসামি শাহজাহান (৩০) ও তার ভাই শামীমসহ ৫-৬ জন দেশীয় অস্ত্র নিয়ে পুলিশের উপর হামলা চালায়। হামলায় চার পুলিশ সদস্য আহত হন। পুলিশ পাল্টা রাবার বুলেট ছুঁড়লে পায়ে গুলিবিদ্ধ হন ডাকাত শাহজাহান। পরে আহত অবস্থায় তাকে আটক করা হয়।
এ বিষয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, শাহজাহানের বিরুদ্ধে ৪টি ডাকাতি, ১টি অস্ত্র ও ১টি দ্রুত বিচার আইনের মামলা রয়েছে।