• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটের নেতাদের মধ্যে একমাত্র শফিকই পেলেন সুযোগ

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২২, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক
উপমহাদেশের প্রাচীনতম রাজনৈতিক দল আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন শুরু হয়েছে শনিবার। ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে সকাল থেকে শুরু হওয়া এ সম্মেলনে দেশ-বিদেশের বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করছেন, বক্তব্য রাখছেন।
সম্মেলনে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের প্রায় সকল নেতাই অংশগ্রহণ করছেন। তবে শীর্ষ নেতাদের মধ্যে একমাত্র শফিকুর রহমান চৌধুরীই পেয়েছেন দলের স্মরণকালের সবচেয়ে বড় সম্মেলনে বক্তব্য রাখার সুযোগ।
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী তার বক্তব্যে বলেছেন, শেখ হাসিনাই হচ্ছেন আওয়ামী লীগের কাণ্ডারি। তাঁর হাত ধরেই আওয়ামী লীগ এগিয়েছে, এগিয়ে যাবে। দলের বিষয়ে, দলের নেতৃত্ব নির্বাচনের বিষয়ে শেখ হাসিনা যে সিদ্ধান্ত নেবেন, তা সিলেটের সকল নেতাকর্মীই সানন্দে মেনে নেবেন। এদিকে আরেক সিলেটি, সৈয়দ ফারুক সম্মেলনে বক্তব্য রাখার সুযোগ পান। তবে তিনি সিলেট আওয়ামী লীগের নেতা হিসেবে, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে বক্তব্য রাখেন। সিলেট নগরীর টিলাগড় এলাকার বাসিন্দা তিনি। এদিকে সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে মিসবাহ উদ্দিন সিরাজের বক্তব্য রাখার কথা রয়েছে।