• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

যান চলাচলে বাধা, ভাংচুর , দূর্ভোগে সাধারণ যাত্রী , সমাবেশে আল্টিমেটাম

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৬, ২০১৬

স্টাফ রিপোর্টার :::: ব্যাটারি চালিত অটোরিক্সা বন্ধ, সড়কে পুলিশের হয়রানী ও জাফলং পাথর কোয়ারি থেকে পাথর উত্তলন সচল করাসহ ছয় দফা দাবিতে নগরীর প্রবেশদ্বার হুমায়ন রশিদ চত্বরে সমাবেশ ডেকেছে জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদ।
বুধবার সকাল ১০টা থেকে শুরু হওয়া এই সমাবেশে উপস্থিত হতে শ্রমিকরা গাড়ি বন্ধ রেখে মিছিল নিয়ে আসছেন সমাবেশ বিকাল ৫টা পর্যন্ত চলে। অন্যদিকে জাফলং থেকে প্রায় ১৫০টি গাড়ী নিয়ে সমাবেশ স্থলে কয়েক হাজার শ্রমীকরা উপস্থিত হন। তাছাড়া বিভিন্ন স্থানে যান
চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি করে গাড়ী চলাচল বন্ধ করে দেয় তারা। ফলে দূর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা। সমাবেশ চলাকালীন সময় অতিউৎসাহী শ্রমিকরা বেশ কয়েকটি প্রাইভেট গাড়ী ভাংচুর করেছে এতে প্রায় কয়েক লক্ষটার ক্ষতি হয় প্রাইভেট গারীর মালিকদের ।
সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী।সিলেট বিবাগিয় শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ফলিক মিয়াসহ নেতৃবৃন্দ। সমাবেশে বক্তারা আগামী ২৯ অক্টোবরের মধ্যে সমাধান না হলে আগামী ৩০ অক্টোবর সিলেট বিভাগে সড়ক অবরোধ ডাক।