,
output_6836qW

অশ্লীল ভিডিওই কাল হল জাহানারার!

সুলতান সুমন:::::
ফুটফুটে দুইটি শিশু। একজন ছেলে অপরজন মেয়ে। মনসুর বয়স ২ ও আরেকজন সামিয়া আক্তার বয়স ৪ বছর। এখনও জানে না তাদের মায়ের মৃত্যুর খবর। তাই প্রতিদিন মাকে পাশে পাওয়ার জন্য ব্যাকুল থাকে তাদের হৃদয়। মায়ের একটু আদর আর ভালোবাসা এবং দেখার জন্য বায়না ধরে কাঁদে। কিন্তু তাদের মা জাহানারা বেগম (২২) গত ২৭ অক্টোবর বিষপানে আত্মহত্যা করে ছেড়েচেন এই পৃথিবী। আর তার আত্মহত্যার মূল কারণ হলো এসএমপি’র শাহপরাণ থানার সিরাজনগর গ্রামের প্রভাবশালি সিরাজ তালুকদারের ভাতিজা ইকবাল তালুকদারের (২০) ধারণ করা অশ্লীল ভিডিও। এ ঘটনার পরদিন ২৮ অক্টোবর এসএমপি’র শাহপরাণ থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা নং ১৭ দায়ের করেন নিহতের ৬০ উর্দ্ধ বৃদ্ধা মা কমলা বিবি। ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও ঐ আসামিকে ধরতে পারেনি পুলিশ। তাছাড়া মামলাটি তুলে নেয়ার জন্য ইকবালের পক্ষের লোকজন চাপ প্রদান করছেন বাদীনিকে।
জাহানারা বেগম এর পরিবার সূত্রে জানা যায়, এসএমপি’র শাহপরাণ থানার সিরাজনগর গ্রামের মৃত আব্দুল ওয়াবের মেয়ে নিহত জাহানারা বেগম (২২) একজন স্বামী পরিত্যাক্ত মহিলা। বিয়ের পর দ্বিত্বীয় ছেলে মনসুর জন্মের ৭ দিন আগে স্ত্রী ও সন্তানদের রেখে পালিয়ে যায় তার স্বামী আব্দুর রব (৩০)। গত দুই বছরেও স্ত্রী ও সন্তানের কোন খবর নেয়নি রব। আর এর একমাত্র কারণ হিসেবে জাহানারার পরিবার ইকবাল তালুকদারকে দায়ি করছেন। জীবন জীবিকা ও সন্তানদের লালন পালনের জন্য জাহানারা চলতি বছরের ফেব্রুয়ারি মাসে চাকুরী নেন সিলেট নগরীর খাদিমপাড়াস্থ মধুবন ফ্যাক্টরিতে। সেখানে চাকুরী নেয়ার পর প্রতিনিয়ত যাতায়াতের সময় তাকে বিয়ে করার প্রস্তাব দিত ইকবাল। এ নিয়ে এলাকায় একাধিকবার সালিশ বৈঠকও হয়। ইকবাল প্রভাবশালি হওয়ায় নানা মাধ্যমে জাহানারাকে বিয়ের প্রস্তাব দেয় এবং রাজি না হলে বাচ্চাদের মেরে ফেলার হুমকীও প্রদান করে। এসকল হুমকী ও অব্যাহত চাপের কারণে এক পর্যায়ে রাজি হয়ে যান জাহানারা। যার ফলে বিয়ের প্রলোভন দেখিয়ে গড়ে তুলে অনৈতিক সম্পর্ক। এক সময় সেই সম্পর্কের সুবাদে ফুসলিয়ে ধারণ করে অশ্লীল ভিডিও। সেই ভিডিও ক্লিপটি নিহত জাহানারার ছোটভাই আনোয়ারকে মোবাইলে শেয়ারইটের মাধ্যমে মোবাইলে প্রেরণ করে সামাজিক যোগাযোগের মাধ্যম ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি প্রদান করে। ২৭ অক্টোবর আনোয়ার ঘরে গিয়ে তার মাকে বিষয়টি জানানোর সময় তা শুনে লজ্জায় আত্মহত্যা করেন জাহানারা। তার মৃত্যুর পর ইকবালের পক্ষের লোকজন জানাযা পড়তে ও খবর দিতেও বাঁধা প্রদান করে।
আত্মহত্যার পরদিন ২৮ অক্টোবর এসএমপি’র শাহপরাণ থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা নং ১৭ দায়ের করেন নিহতের ৬০ উর্দ্ধ বৃদ্ধা মা কমলা বিবি। ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও ঐ আসামিকে ধরতে পারেনি পুলিশ। তাছাড়া মামলাটি তুলে নেয়ার জন্য ইকবালের পক্ষে তার চাচা সিরাজ তালুকদার, পুতুল তালুকদার, শাবুদ্দিন তালুকদার, সুলতান, পাপ্পু ও তাদের পক্ষের লোকজন চাপ প্রদান করছেন বাদীনিকে। এ নিয়ে বিগত ২ নভেম্বর কমলা বিবি শাহপরাণ (রহ:) থানায় সাধারণ ডায়েরী নম্বর ৮১ দাখিল করেন। কিন্তু পুলিশ এখনও এসকল ব্যাপারে কোন কার্যকরি পদক্ষেপ নেয়নি।
মামলার বাদীনি কমলা বিবি জানান, তার মেয়ে হত্যায় তিনি থানায় মামলা করলেও এখনও পুলিশ আসামিকে ধরতে পারেনি। উল্টো তার পরিবার ও তাকে প্রাণে হত্যার হুমকি প্রদান করা হচ্ছে এবং মামলা তুলে নেয়ার জন্য চাপ দেয়া হচ্ছে। তাছাড়া তার কলেজ পড়–য়া ছেলে আনোয়ারকে হত্যার জন্য সিরাজ তার লোকজন নিয়ে কয়েকবার হামলাও চালিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহাজাহান আহমদ জানান, ইকবালের কারণে জাহানারা আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় মামলাও হয়েছে। আসামি আত্মগোপনে থাকায় তাকে ধরা যাচ্ছে না। তাবে তাকে আটকের জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে। তাছাড়াও বাদীনি ও তার পরিবারের লোকজনকে হুমকীর ব্যাপারে সাধারণ ডায়েরীর পরিপ্রেক্ষিতে তদন্ত অব্যাহত আছে।
এ ব্যাপারে শাহপরাণ (রহ:) থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সি জানান, জাহানারা হত্যার পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য সকল চেষ্টা অব্যাহত আছে এবং আসামি পক্ষের লোকজনের হুমকির বিষয়টিও তদন্তাধীন আছে।



সংবাদটি 854 বার পঠিত
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

শিরোনাম

.......................................................................................................... ............................................................................................................. logo copy
12-4-300x214
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
সিলেট সুরমা মিডিয়া কর্পোরেশনের পক্ষে শহিদ আহমদ চৌধুরী সাজু কর্তৃক মুদ্রিত ও
সিটি সেন্টার (১০ম তলা),জিন্দাবাজার,
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
রোহিঙ্গাদের গণহত্যা বন্ধের দাবীতে কুশিঘাটে মানববন্ধন জাতিসংঘে প্রধানমন্ত্রীর ভাষণের উল্লেখযোগ্য অংশ রোহিঙ্গাদের ফেরানো বাংলাদেশ সরকারের ওপরও নির্ভর করে : সুচি মাধবপুরে গাঁজাসহ ২ পাচারকারী গ্রেফতার নিরপরাধ অসহায় নিরস্ত্র মুসলিম রোহিঙ্গাদের হত্যা বন্ধ করুন : কাউন্সিলর লিপন জামালপুরে বন্যার্তদের মাঝে ড্রিম এইড ফাউন্ডেশনের ত্রাণ বিতরণ সিলেট থেকে বিশাল গাড়িবহর টেকনাফের উদ্দেশ্যে যাত্রা রোহিঙ্গা মুসলিমদের সংকট নিরসনে শক্তিশালী পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়েছেন ট্রাম্প বাংলাদেশের সাফল্যের কথা প্রচার করতে প্রবাসীদের প্রতি প্রধানমন্ত্রীর আহবান সুচির পুরস্কার স্থগিত রোহিঙ্গাদের সহায়তায় বোরহানবাগ ক্লাবের অর্থ প্রদান মাদক ও অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে কাউন্সিলর হাজী তৌফিক বকস্’র কঠোর অবস্থান : মানববন্ধনে বক্তারা মিয়ানমারে গণহত্যার প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন সিলেটের শহর-গ্রামে দুর্গোৎসবের ব্যাপক প্রস্তুতি রোহিঙ্গা ইস্যুতে যুক্তরাজ্য বাংলাদেশের পাশে থাকবে হবিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২ মিয়ানমারে জাতিগত সংখ্যালঘু নিধনের ঘটনা ঘটেনি : দাবি সুচির ক্ষণজন্মা নায়ক সালমান শাহর ৪৬ তম জন্মদিন আজ হেতিমগঞ্জে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা রোহিঙ্গা মুসলিমদের ওপর বর্বর হত্যাযজ্ঞ অবিলম্বে বন্ধের দাবি শ্রীরামপুরে রুহিঙ্গা মুসলমানদের হত্যা,নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত রোহিঙ্গা মুসলিমদের হত্যা, নির্যাতনের প্রতিবাদে কদমতলীতে মানববন্ধন কাল মিয়ানমারে সহিংসতা বন্ধে দ্রুত পদক্ষেপের আহ্বান জাতিসংঘ নিরাপত্তা পরিষদের মানবাধিকারের প্রতি সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী রাজশাহীতে ৬টি প্রকল্প উদ্বোধন ও ১৬টির ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন রোহিঙ্গা শরণার্থীর ৬০ শতাংশই শিশু : ইউনিসেফ ছাত্রলীগ কর্মী মাসুম হত্যা : গ্রেপ্তার নেই শ্রীমঙ্গলে ১০ লিটার চোলাই মদসহ আটক ১ মাধবপুরে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক আলমপুরের মুরব্বী নুরুল হক রুনু আর নেই : জানাযা সম্পন্ন মিয়ানমারের ওপর আন্তর্জাতিক চাপ বাড়ছে মানবিক দিক বিবেচনায় রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছি : প্রধানমন্ত্রী মাধবপুরে নারীসহ ৩ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড সিলেট বিভাগে বন্যা দুর্গতদের মধ্যে গ্রামীণফোনের ত্রাণ সামগ্রী বিতরণ বিএনপি নেতা শামীমের পিতা অসুস্থ : দোয়া কামনা জামালগঞ্জে ১৪ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার বাংলাদেশে ‘পরোক্ষ আক্রমণ’ চালাচ্ছে মিয়ানমার: অর্থমন্ত্রী রোহিঙ্গাদের দেখতে মঙ্গলবার উখিয়া যাচ্ছেন প্রধানমন্ত্রী মিয়ানমারে রোহিঙ্গা বিদ্রোহীদের অস্ত্রবিরতির ঘোষণা রোহিঙ্গাদের সহায়তায় ৫০ লাখ ডলার দেবে অস্ট্রেলিয়া রোহিঙ্গাদের পাশে মমতা ব্যানার্জি গোলাপগঞ্জে ২ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার ২০২১ সালের মধ্যে দেশ নিরক্ষরতার অভিশাপ থেকে মুক্ত হবে : প্রধানমন্ত্রী বিদেশ যাচ্ছেন প্রধান বিচারপতি ১০ দিনে বাংলাদেশে ঢুকেছে দুই লাখ রোহিঙ্গা! মিরপুরের জঙ্গি আস্তানার বাড়ির মালিক ও নৈশপ্রহরী গ্রেপ্তার মিয়ানমারে বাংলাদেশি হ্যাকারদের হানা মালয়েশিয়ায় ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে কাউন্সিলর লিপন বকস্’র ঈদ শুভেচ্ছা আ’লীগ নেতা হাজী গুলজার আহমেদের ঈদ শুভেচ্ছা