,
output_6836qW

অশ্লীল ভিডিওই কাল হল জাহানারার!

সুলতান সুমন:::::
ফুটফুটে দুইটি শিশু। একজন ছেলে অপরজন মেয়ে। মনসুর বয়স ২ ও আরেকজন সামিয়া আক্তার বয়স ৪ বছর। এখনও জানে না তাদের মায়ের মৃত্যুর খবর। তাই প্রতিদিন মাকে পাশে পাওয়ার জন্য ব্যাকুল থাকে তাদের হৃদয়। মায়ের একটু আদর আর ভালোবাসা এবং দেখার জন্য বায়না ধরে কাঁদে। কিন্তু তাদের মা জাহানারা বেগম (২২) গত ২৭ অক্টোবর বিষপানে আত্মহত্যা করে ছেড়েচেন এই পৃথিবী। আর তার আত্মহত্যার মূল কারণ হলো এসএমপি’র শাহপরাণ থানার সিরাজনগর গ্রামের প্রভাবশালি সিরাজ তালুকদারের ভাতিজা ইকবাল তালুকদারের (২০) ধারণ করা অশ্লীল ভিডিও। এ ঘটনার পরদিন ২৮ অক্টোবর এসএমপি’র শাহপরাণ থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা নং ১৭ দায়ের করেন নিহতের ৬০ উর্দ্ধ বৃদ্ধা মা কমলা বিবি। ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও ঐ আসামিকে ধরতে পারেনি পুলিশ। তাছাড়া মামলাটি তুলে নেয়ার জন্য ইকবালের পক্ষের লোকজন চাপ প্রদান করছেন বাদীনিকে।
জাহানারা বেগম এর পরিবার সূত্রে জানা যায়, এসএমপি’র শাহপরাণ থানার সিরাজনগর গ্রামের মৃত আব্দুল ওয়াবের মেয়ে নিহত জাহানারা বেগম (২২) একজন স্বামী পরিত্যাক্ত মহিলা। বিয়ের পর দ্বিত্বীয় ছেলে মনসুর জন্মের ৭ দিন আগে স্ত্রী ও সন্তানদের রেখে পালিয়ে যায় তার স্বামী আব্দুর রব (৩০)। গত দুই বছরেও স্ত্রী ও সন্তানের কোন খবর নেয়নি রব। আর এর একমাত্র কারণ হিসেবে জাহানারার পরিবার ইকবাল তালুকদারকে দায়ি করছেন। জীবন জীবিকা ও সন্তানদের লালন পালনের জন্য জাহানারা চলতি বছরের ফেব্রুয়ারি মাসে চাকুরী নেন সিলেট নগরীর খাদিমপাড়াস্থ মধুবন ফ্যাক্টরিতে। সেখানে চাকুরী নেয়ার পর প্রতিনিয়ত যাতায়াতের সময় তাকে বিয়ে করার প্রস্তাব দিত ইকবাল। এ নিয়ে এলাকায় একাধিকবার সালিশ বৈঠকও হয়। ইকবাল প্রভাবশালি হওয়ায় নানা মাধ্যমে জাহানারাকে বিয়ের প্রস্তাব দেয় এবং রাজি না হলে বাচ্চাদের মেরে ফেলার হুমকীও প্রদান করে। এসকল হুমকী ও অব্যাহত চাপের কারণে এক পর্যায়ে রাজি হয়ে যান জাহানারা। যার ফলে বিয়ের প্রলোভন দেখিয়ে গড়ে তুলে অনৈতিক সম্পর্ক। এক সময় সেই সম্পর্কের সুবাদে ফুসলিয়ে ধারণ করে অশ্লীল ভিডিও। সেই ভিডিও ক্লিপটি নিহত জাহানারার ছোটভাই আনোয়ারকে মোবাইলে শেয়ারইটের মাধ্যমে মোবাইলে প্রেরণ করে সামাজিক যোগাযোগের মাধ্যম ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি প্রদান করে। ২৭ অক্টোবর আনোয়ার ঘরে গিয়ে তার মাকে বিষয়টি জানানোর সময় তা শুনে লজ্জায় আত্মহত্যা করেন জাহানারা। তার মৃত্যুর পর ইকবালের পক্ষের লোকজন জানাযা পড়তে ও খবর দিতেও বাঁধা প্রদান করে।
আত্মহত্যার পরদিন ২৮ অক্টোবর এসএমপি’র শাহপরাণ থানায় ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা নং ১৭ দায়ের করেন নিহতের ৬০ উর্দ্ধ বৃদ্ধা মা কমলা বিবি। ঘটনার ৯ দিন পেরিয়ে গেলেও ঐ আসামিকে ধরতে পারেনি পুলিশ। তাছাড়া মামলাটি তুলে নেয়ার জন্য ইকবালের পক্ষে তার চাচা সিরাজ তালুকদার, পুতুল তালুকদার, শাবুদ্দিন তালুকদার, সুলতান, পাপ্পু ও তাদের পক্ষের লোকজন চাপ প্রদান করছেন বাদীনিকে। এ নিয়ে বিগত ২ নভেম্বর কমলা বিবি শাহপরাণ (রহ:) থানায় সাধারণ ডায়েরী নম্বর ৮১ দাখিল করেন। কিন্তু পুলিশ এখনও এসকল ব্যাপারে কোন কার্যকরি পদক্ষেপ নেয়নি।
মামলার বাদীনি কমলা বিবি জানান, তার মেয়ে হত্যায় তিনি থানায় মামলা করলেও এখনও পুলিশ আসামিকে ধরতে পারেনি। উল্টো তার পরিবার ও তাকে প্রাণে হত্যার হুমকি প্রদান করা হচ্ছে এবং মামলা তুলে নেয়ার জন্য চাপ দেয়া হচ্ছে। তাছাড়া তার কলেজ পড়–য়া ছেলে আনোয়ারকে হত্যার জন্য সিরাজ তার লোকজন নিয়ে কয়েকবার হামলাও চালিয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শাহাজাহান আহমদ জানান, ইকবালের কারণে জাহানারা আত্মহত্যা করেছে। এ ব্যাপারে থানায় মামলাও হয়েছে। আসামি আত্মগোপনে থাকায় তাকে ধরা যাচ্ছে না। তাবে তাকে আটকের জন্য পুলিশী অভিযান অব্যাহত আছে। তাছাড়াও বাদীনি ও তার পরিবারের লোকজনকে হুমকীর ব্যাপারে সাধারণ ডায়েরীর পরিপ্রেক্ষিতে তদন্ত অব্যাহত আছে।
এ ব্যাপারে শাহপরাণ (রহ:) থানার অফিসার ইনচার্জ মো. শাহজালাল মুন্সি জানান, জাহানারা হত্যার পলাতক আসামিকে গ্রেপ্তারের জন্য সকল চেষ্টা অব্যাহত আছে এবং আসামি পক্ষের লোকজনের হুমকির বিষয়টিও তদন্তাধীন আছে।



সংবাদটি 717 বার পঠিত
এ সংবাদটি ভাল লাগলে শেয়ার করুন
  •   
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

শিরোনাম

আর্কাইভ

মার্চ ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
............................................................................................................. logo copy
12-4-300x214
সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
সিলেট সুরমা মিডিয়া কর্পোরেশনের পক্ষে শহিদ আহমদ চৌধুরী সাজু কর্তৃক মুদ্রিত ও
সিটি সেন্টার (১০ম তলা),জিন্দাবাজার,
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com
শিরোনাম :
ডাকাত লিটন গ্রেপ্তার ‘জঙ্গি আস্তানার’ আশপাশ থেকে স্থানীয়দের নিরাপদে রাখতে পুলিশের মাইকিং বঙ্গবন্ধু জনগণের স্বাধীনতার জন্য জীবন উৎসর্গ করেছেন : প্রধানমন্ত্রী জঙ্গিরা কোম্পানির ম্যানেজার পরিচয়ে দুটি বাড়ি ভাড়া নেয় মৌলভীবাজারে জঙ্গি আস্তানায় অভিযানস্থলে যাচ্ছে সোয়াট নারী জঙ্গির লাশ সনাক্ত করতে ‘পরিবার’ এখন সিলেটে দুটি জঙ্গি আস্তানায় জিম্মি নেই কেউ ! ঘটনাস্থলে র‌্যাব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যারা দেশকে জঙ্গিবাদী রাষ্ট্রে পরিণত করতে চায় তাদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে : খাদ্যমন্ত্রী আমাদের প্রধান লক্ষ্য হচ্ছে জনগণের জীবনমানের উন্নয়ন করা : প্রধানমন্ত্রী জঙ্গিরা পৃথক আস্তানা থেকে গ্রেনেড ছুড়ছে এবার মৌলভীবাজারে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ ‘অপারেশন টোয়ালাইট’ সমাপ্ত : প্রেসব্রিফিংয়ে ব্রিগেডিয়ার জেনারেল ফখরুল আহসান দুর্নীতিবাজ কর্মকর্তাদের আইনের আওতায় আনা হবে : দুদক কমিশনার অপহৃত শিশুসহ অপহরণ চক্রের প্রধান আটক সিলেটে আসছেন মনজিয়ারার পরিবার আত্মঘাতী বিস্ফোরণে পুরুষ জঙ্গি নিহত : নারী জঙ্গি আগুনে পুড়ে মারা গেছে গোলাপগঞ্জ উপজেলায় ছাত্রলীগের উদ্যোগে প্রচারণা জঙ্গিরা উৎসাহিত হয় এমন নিউজ পরিবেশন না করলেই ভালো বোমা বিস্ফোরণের ঘটনায় অজ্ঞাত আসামী করে মামলা : সন্দেহভাজন নিহত দু’জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর ৩১ মার্চের মধ্যে সকল ভাড়াটিয়াদের জীবন বৃত্তান্ত পুলিশের কাছে দেওয়ার আহবান ‘আতিয়া মহল’র চারপাশ ও শিববাড়ি এলাকার বাতাসে বারুদের গন্ধ অশ্রুসিক্ত জানাজায় রক্তিম বিদায় দিপু ভাই : শাহরিয়ার বিপ্লব আতিয়া মহল থেকে ৪ জঙ্গির লাশ উদ্ধার, অভিযান চলমান রয়েছে: সেনাবাহিনী নিহত ২ জঙ্গি , অভিযান চলবে : সেনাবাহিনী লাশের মিছিলে যুক্ত হলো আরো দুটি তাজা প্রাণ বোমা বিস্ফোরণ : ২ পুলিশ সদস্যসহ নিহত ৪, জঙ্গিদের কাছে বিপুল পরিমাণ গোলাবারুদ মজুদ শিববাড়িতে পৃথক বিস্ফোরণ, নিহতের সংখ্যা বেড়ে ৪ শিববাড়ীতে বোমা বিষ্ফোরণে সাংবাদিক আজমল আহত গোটাটিকরে বোমা হামলায় পুলিশসহ নিহত ৩ জাপানে বার্ড ফ্লু ঠেকাতে আরো ২ লাখ ৮০ হাজার পাখি নিধন করা হবে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস কাল শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৬ সোনার বারসহ এক যাত্রী আটক আরো ১ সেনা সদস্য আহত ১ সেনা আহত সেনাদের লক্ষ্য করে জঙ্গিদের গুলি,বিষ্ফোরণ জঙ্গিদের ফ্ল্যাটে অভিযান শুরু করেছে সেনাবাহিনী আতিয়া মহল থেকে এ পর্যন্ত নারী শিশুসহ ৫৫ বাসিন্দা উদ্ধার করেছে সেনাবাহিনী আতিয়া মহলের পাশের সাদা রঙের ভবন ঘিরে রেখেছে সেনাবাহিনী সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়ক বন্ধ : শিববাড়িতে জঙ্গি আস্তানায় অভিযান আতিয়া মহলে সেনা কমান্ডো : চলছে অপারেশন টুইলাইট : ২০ বাসিন্দা উদ্ধার গভীর রাত : অপেক্ষার পালা আজ জাতীয় গণহত্যা দিবস আজিজ আহমদ সেলিমকে দেখতে হাসপাতালে মেয়র আরিফ বাংলাদেশ ব্যাংক ভবনে আগুনের ঘটনায় জিডি বিএনপির সময়েই বাংলাদেশে ১২৫টি জঙ্গি সংগঠনের সৃষ্টি হয়েছে ২৫ মার্চের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি আদায়ে সরকার সর্বাত্মক উদ্যোগ গ্রহণ করেছে অধ্যাপক,পুলিশ পরিবার, সংখ্যালগু সম্প্রদায়সহ ২০০ মানুষ জিম্মি গুরুতর আহত ছাত্রদল নেতা মতিনের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল সেনাবাহিনীর টিম , জঙ্গি আস্তানায় ‘জঙ্গি আস্তানা’ ঘিরে ফেলেছে পুলিশের বিশেষ বাহিনী সোয়াত : যে কোন সময় অভিযান