• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দুবাইয়ে হবিগঞ্জের যুবক খুন

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ৬, ২০১৬

হবিগঞ্জ সংবাদদাতা
দুবাইয়ে জহুর আলী (২৮) নামে এক বাংলাদেশি এক যুবক খুন হয়েছেন। নিহত জহুর আলী হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। শুক্রবার দুবাইয়ের বাসা থেকে প্রায় দুই কিলোমিটার দূরে একটি নির্জন স্থানে জহুর আলীর মরদেহ পাওয়া যায় বলে তার সহকর্মীরা জানিয়েছেন।
নিহতের পরিবার জানায়, জহুর আলী ১৩ বছর আগে জীবিকার তাগিদে দুবাই যান। দুবাইয়ের শারজা শহরের একটি কোম্পানিতে তিনি শ্রমিকের কাজ করতেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তিনি বাসা থেকে বের হন। এরপর আর ফিরে আসেননি। তার মোবাইল ফোনটিও বন্ধ ছিলো। পরদিন শুক্রবার বাসা থেকে প্রায় দুই কিলোমিটার দূরে একটি নির্জন স্থানে তার মরদেহ পাওয়া যায়।
সহকর্মীরা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ মরদেহ উদ্ধার করে শারজা মেডিকেলে নিয়ে যায়। খবর পেয়ে দুবাইয়ে থাকা জহুর আলীর স্বজনরা সেখানে ছুটে গেলে পুলিশ তাদের মোবাইল ফোন জব্দ করে এবং বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে জহুর আলীকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে।
হবিগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক জানান, জহুর আলী দুবাইয়ে মারা গেছেন বলে শুনেছি। তবে তার পরিবারের কেউ এখনও বিষয়টি পুলিশকে জানায়নি।