• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটের জকিগঞ্জে রাগীব আলীর ছেলে আব্দুল হাই গ্রেফতার

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ১২, ২০১৬

স্টাফ রিপোর্টার
সিলেটের জকিগঞ্জ সীমান্ত থেকে পলাতক কথিত শিল্পপতি রাগীব আলীর ছেলে আব্দুল হাইকে গ্রেফতার করেছে ইমিগ্রেশন পুলিশ। শনিবার দুপুরের দিকে আবদুল হাই ভারতের করিমগঞ্জ থেকে সিলেটের জকিগঞ্জ ইমিগ্রেশন হয়ে দেশে ফেরার সময় তাকে গ্রেফতার করা হয়। ধৃত আব্দুল হাই বিশ্বনাথ থানার কামালবাজার এলাকার তালিবপুর গ্রামের বাসিন্দ।  শনিবার এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট জেলা পুলিশের এএসপি (মিডিয়া) সুজ্ঞান চাকমা।
তিনি জানান, গতকাল শনিবার দুপুর ১২ টার দিকে সিলেটের জকিগঞ্জ সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় আব্দুল হাইকে গ্রেফতার করা হয়। বিশ্বনাথ থানায় তার বিরুদ্ধে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় দায়েরকৃত ‘তারাপুর চা বাগানের দেবোত্তর সম্পত্তি জালিয়াতি ও প্রতারণা মামলার ওয়ারেন্ট রয়েছে। ফলে সেখান থেকে বিশ্বনাথ থানা পুলিশ তাকে নিয়ে আসবে। পরে আদালতে তোলা হবে।’
সিলেট জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুর রহমান খান বলেন, ইমিগ্রেশন পুলিশ গ্রেফতারের পর তাকে জকিগঞ্জ থানায় নিয়ে আসা হয়। সেখান থেকে বিশ্বনাথ থানা পুলিশ তাকে নিয়ে যায়। উল্লেখ্য, প্রতারণা ও জালিয়াতির মাধ্যমে সিলেটের উপকন্ঠে তারাপুর চা বাগান দখল মামলায় রাগীব আলী ও তার ছেলে আব্দুল হাইয়ের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হয়। এই পরোয়ানা জারির পর সপরিবারে ভারতে পালিয়ে যান আসামী রাগীব আলী।