• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে রাজমিস্ত্রি খুনের ঘটনায় মামলা: গ্রেফতার ১

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ১২, ২০১৬

স্টাফ রিপোর্টার
সিলেট নগরীর সুবিদবাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজমিস্ত্রি রাজিকুল ইসলাম রাজু খুনের ঘটনায় ৫ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। নিহতের ভাই তাজুল ইসলাম বাদী হয়ে  শনিবার সকালে সিলেট কোতোয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নং ১৩ ( ১২-১১-২০১৬)। গতকাল পুলিশ ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেছে।
এদিকে, ঘটনারদিন রাতেই কোতোয়ালী থানা পুলিশ নগরীতে অভিযান চালিয়ে ১ জনকে আটক করে। তার নাম-এমদাদুল হক। সে ফেঞ্চুগঞ্জ উপজেলার কানিশাইল গ্রামের দুলাল আহমদের পূত্র।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ জানান, রাজমিস্ত্রি রাজু খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় নগরী থেকে এমদাদুল হক নামের এক আসামীকে আটক করতে সক্ষম হয়েছি। বাকীদেরও ধরার চেষ্টা চলছে।
উল্লেখ্য, গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে সিলেট নগরীর সুবিদবাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাজিকুল ইসলাম রাজু (২২) নিহত হন। রাজু সিলেটের বিশ্বনাথ উপজেলার গুলচন্দ সোনাপুর বাজার এলাকার তেরাব আলীর ছেলে। দীর্ঘদিন ধরে সে সিলেট নগরীর সুবিদবাজার বনকলাপাড়াস্থ তার মামা আরশ আলীর ৪২/১৭নং বাসায় বসবাস করে রাজমিস্ত্রির কাজ করে আসছিল।