• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কমিশন বৃদ্ধির দাবী : সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের বিক্ষোভ সমাবেশ

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০১৬

সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়ন এর উদ্যোগে প্রথম আলো পত্রিকার কমিশন ৫% বৃদ্ধি করার দাবীতে ২১ নভেম্বর সোমবার সন্ধ্যা সিলেট শহরতলীর খাদিমপাড়ায় এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে খাদিমপাড়ার চামেলীবাগ পয়েন্টে একটি পথ সভায় মিলিত হয়।
সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের সিনিয়র সদস্য আলম এর সভাপতিত্বে ও সদস্য এম. জিয়ার পরিচালনায় পথ সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের আহবায়ক হালিম আহমদ, মহানগর সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি মোঃ শাহ আলম, সাবেক সহ-সভাপতি সৈয়দ দ্বারা মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আব্দুস ছালাম, ইউনিয়নের যুগ্ম আহাবায়ক মোঃ শাহ আলম, হারুন অর রশিদ, দেলোয়ার হোসেন দিলু, আব্দুল মুতিন, আব্দুল কুদ্দুস, ফরহাদ হোসেন ফয়সল। আরো উপস্থিত ছিলেন নূর আলম, সাইদুর রহমান, আসাদুজ্জামান, শাকিল শাহ, রাসেদ, গোলাম রব্বানি, সুহেল রানা, তারেক, মাসুম, কামাল, সাইদুর জে, নাজমুল, উত্তম কুমার, জাকির হোসেন, জালাল উদ্দিন, কামাল উদ্দিন, সবুজ, বাবুল আহমদ, রাজু ইসলাম, রমজান প্রমুখ।
সভায় বক্তারা আগামী ২৫ নভেরম্ব থেকে প্রথম আলো পত্রিকার কমিশন ৫% বৃদ্ধি করা না হলে ২৬ নভেম্বর থেকে অনিদিষ্ট কালের জন্য এজেন্ট কর্তৃপক্ষের নিকট থেকে প্রথম আলো নিয়ে বিক্রি করা হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করা হয়।
সভায় সিলেট জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়নের উদ্যোগে আজ ২২ নভেম্বর সকাল সাড়ে ৭টায় নগরীর বন্দরবাজারস্থ পৌর বিপণী মার্কেট এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। এছাড়াও আগামী ২৪ নভেম্বর বৃহস্পতিবার বেলা ২টায় পৌর বিপণী মার্কেট থেকে এক বিক্ষোভ মিছিল বের করা হবে। উক্ত মিছিলে সর্বস্তরের হকার্সগণকে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে। বিজ্ঞপ্তি