• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে মাছ বিক্রেতা রাজ্জাকের ২ খুনি গ্রেফতার

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২২, ২০১৬

স্টাফ রিপোর্টার
সিলেটের দক্ষিণ সুরমার মাছ বিক্রেতা আব্দুর রাজ্জাকের হত্যাকারি নাজিমুল ইসলাম রাজু (২০)  ও তার সহযোগী রুবেলকে (২৪) গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত সোমবার রাত সাড়ে ৮টায় কদমতলি এলাকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে এক অভিযান পরিচালনা করে রাজুকে গ্রেফতার ও হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাটি তার হেফাজত থেকে উদ্ধার করা হয়।
ধৃত রাজু কিশোরগঞ্জের ইটনা থানার মৃত মাতব্বর আলীর পুত্র। বর্তমানে সে সিলেট রেলস্টেশন এলাকার ভাসমান ছিনতাইকারি। সে সিলেটের কদমতলী এলাকায় কুখ্যাত ছিনতাইকারি ও মাদকাসক্ত হিসাবে পরিচিত। ছিনতাইয়ের ঘটনার সম্পৃক্ততায় এসএমপি’র বিভিন্ন থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে এবং বেশ কয়েকবার পুলিশ কর্তৃক সে গ্রেফতারও হয়েছে।
ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, রাজু ও তার সহযোগী রুবেল, কানা মনির, বাবলু  রাজ্জাকের কাছ থেকে নগদ ২০ হাজার টাকা ছিনতাই করতে গেলে এতে রাজ্জাক বাধা দেন। এসময় রাজু তাকে তার হাতে থাকা ছুরি দিয়ে প্রথমে ভয় দেখায় এবং তাতে রাজ্জাক আবারও বাধা দিলে বাবলু, কানা মুনির ও রুবেল রাজ্জাককে ধরে রাখে ও রাজু ছুরি দিয়ে তার পেটে আঘাত করে। এলোপাতাড়ী কোপালে ঘটনাস্থলে রাজ্জাক মারা যায় বলে রাজু স্বীকার করে। পরবর্তিতে রাজুর স্বীকারোক্তির প্রেক্ষিতে পৃথক আরেকটি অভিযান চালিয়ে পুরাতন রেলস্টেশন এলাকা থেকে রুবেলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে ও উদ্ধারকৃত ছুরি সিলেট এসএমপি’র দক্ষিন সুরমা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে ।