• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

দুর্ধর্ষ ছিনতাই, গাড়িসহ চালক আটক

sylhetsurma.com
প্রকাশিত নভেম্বর ২৯, ২০১৬

বিয়ানীবাজার  সংবাদদাতা :
বিয়ানীবাজার পৌরশহরের ব্যস্ততম এলাকায় ছিনতাইকারীদের হাতে টাকা খোয়ালেন বিয়ানীবাজার উপজেলার দুবাগ ইউনিয়নের গয়লাপুর গ্রামের বাসিন্দা ইসলাম উদ্দিন (৫৫)। ছিনতাইকারীরা তার কাছ থেকে ২ লাখ ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয় বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে বিয়ানীবাজার পৌরশহরের ইসলামী ব্যাংকের সামনে এ ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। ইসলাম উদ্দিন নামের এক ব্যক্তিকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে নেওয়ার চেষ্টা করলে জনগণের প্রতিরোধের মুখে তা ব্যর্থ হয় টাকা নিয়ে পালিয়ে যায় ৩ ছিনতাইকারী। স্থানীয় জনতা ছিনতাইয়ে ব্যবহৃত মাইক্রোবাস চালকসহ আটক করে। আটককৃত গাড়ি চালক বাহুবল থানার করিমপুর গ্রামের ইউনুছ আলীর পুত্র কামাল হোসেন (৩০)।
ছিনতাইয়ের শিকার ইসলাম উদ্দিন  জানান, পুত্রকে বিদেশ পাঠানোর জন্য আমার সাথে ছিল ২ লাখ টাকা এবং ইসলামী ব্যাংক থেকে আরও ৮০ হাজার টাকা উত্তোলন করি। টাকা নিয়ে ব্যাংক থেকে নিচে নামামাত্র তিনজন ছিনতাইকারি আমাকে জোরপূর্বক গাড়িতে তোলার চেষ্টা করলে আমি চিৎকার শুরু করি। এতে আশপাশের লোকজন এগিয়ে আসেন। এরই মধ্যে ৩জন ছিনতাইকারি আমার ২ লাখ ৮০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। তখন জনগণ গাড়ির চালকে আটক করেন।
বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) চন্দন চক্রবর্ত্তী বলেন, খবর পেয়ে পুলিশ গাড়িসহ (ঢাকা মেট্রো-১২-০৭৯৫) চালকসহ আটক করেছে। এ ঘটনায় ইসলাম উদ্দিন বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।