• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জগন্নাথপুরে যুবক ও তরুণীর লাশ উদ্ধার

প্রকাশিত ডিসেম্বর ১০, ২০১৬

সুনামগঞ্জ সংবাদদাতা
সুনামগঞ্জের জগন্নাথপুরে এক যুবক ও এক তরুণীর লাশ পৃথকভাবে উদ্ধার করেছে পুলিশ। হিরণ মিয়া (২৫) ও ফারজানা বেগম (১৭) নামে ওই দুইজনের লাশ শনিবার দুপুরের দিকে উদ্ধার করা হয়।
এলাকাবাসী জানায়, পৌর শহরের হাসিমাবাদ এলাকায় একটি ফিসারি থেকে হিরণ মিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি কেশবপুর গ্রামের বাসিন্দা। জগন্নাথপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী গয়াস আলীর মালিকানাধীন ফিসারিতে ৩ মাস ধরে শ্রমিক হিসেবে কাজ করছিলেন তিনি। শুক্রবার দিবাগত রাতে হিরণের সঙ্গে পাটলী ইউনিয়নের সাতহাল গ্রামের ইসহাক আলী কর্মরত ছিলেন। ঘটনার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।
জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম জানান, পুলিশ সকালে লাশ উদ্ধার করেছে। তবে এ হত্যাকা-ের কারণ এখনও জানা যায়নি।
এদিকে, পৌর এলাকার হবিবপুরের আশিঘর গ্রাম থেকে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
এলাকাবাসী জানায়, আশিঘর গ্রামের বাসিন্দা জমির উদ্দিনের মেয়ে ফারজানা শুক্রবার দিবাগত রাতে পরিবারের লোকজনের অগোচরে বসতঘরের আঁড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে।
জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) কাইমুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় মেয়েটির লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।