• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ছাত্রলীগ সভাপতির কক্ষ থেকে বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার

প্রকাশিত ডিসেম্বর ২৫, ২০১৬

সিলেট সুরমা ডেস্ক
শনিবার দিবাগত রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত অভিযান চালিয়ে মুন্সীগঞ্জ সরকারি হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের সভাপতির কক্ষ থেকে বেশকিছু দেশি-বিদেশি অস্ত্র ও মাদক উদ্ধার করেছে পুলিশের বিশেষ দল। তবে এ সময় কাউকে আটক করা যায়নি। মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম রোববার দুপুরে সংবাদ সম্মেলনে বলেন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি নিবিড় আহম্মেদের ব্যবহৃত হরগঙ্গা কলেজের জিয়া হলের ছাত্রাবাসের ২০৫ নম্বর কক্ষ থেকে এ অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে।
নিবিড় কলেজের ভেতরে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে বলেও উল্লেখ করেন পুলিশ সুপার। তিনি আরো জানান, এ ব্যাপারে মাদক নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে মামলা হবে।
পুলিশ জানায়, অভিযানে দুটি বিদেশি পিস্তল, একটি কাঠের বাঁটযুক্ত পাইপগান, একটি থ্রি নট থ্রি রাইফেলের ড্যাম, একটি এয়ার গান, তিনটি ম্যাগাজিন, ৮৯টি পিস্তলের গুলি, তিনটি থ্রি নট থ্রি রাইফেলের গুলি, চারটি শটগানের কার্তুজ, পাইপগান তৈরির বিভিন্ন অংশ, দুটি চায়নিজ কুড়াল, পাঁচটি বড় রামদা, তিনটি কাভারযুক্ত রামদা, দুটি ছোট চাকু এবং ৩৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।
পুলিশ সুপারের নির্দেশনা ও তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (মুন্সীগঞ্জ সার্কেল) মো. সোহেল রানা, সহকারী পুলিশ সুপার (সদর-ক্রাইম) আসাদুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইউনুচ আলী অভিযানে অংশ নেন।