• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হামলার জন্য জামায়াত-শিবির দায়ী : শফিক চৌধুরী

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০১৭

 সিলেট সুরমা ডেস্ক ::: নিজের গাড়িতে হামলা ও ভাংচুরের জন্য জামায়াত শিবিরকে দায়ী করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। ‌’হামলাকারীরা জামায়াত শিবির চক্র’, বলে মন্তব্য করেছেন সাবেক এই সাংসদ।
শনিবার দুপুরে সোবহানীঘাট এলাকায় শফিকুর রহমান চৌধুরীর গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে পরিবহন শ্রমিকরা। এ সময় গাড়ির কাঁচ ভেঙ্গে শফিক চৌধুরীর হাত কেটে যায়।
সিলেট মহানগর পুলিশ কমিশনার কার্যালয়ে পরিবহন শ্রমিকদের সাথে সমঝোতা বৈঠক গাড়িতে করে ফিরছিলেন শফিক। এই বৈঠকে ধর্মঘট প্রত্যাহারের সিদ্ধান্ত নেয় পরিবহন শ্রমিকরা।
শফিক চৌধুরী বলেন, ধর্মঘট প্রত্যাহার হয়ে যাওয়ার পর গাড়িতে করে ফিরছিলাম। আমার সামনে পুলিশের গাড়িও ছিলো। কিন্তু শ্রমিকরা প্রথমে পুলিশের গাড়ি ভাংচুর করে, পরে আমার গাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করে।
তিনি বলেন, একটি গোষ্ঠি দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত। তারা পরিবহন শ্রমিকদের ব্যবহার করে অরাজকতা সৃষ্টি করছে। এর পেছনে জামায়াত শিবির চক্র রয়েছে বলে মন্তব্য করেন তিনি।
এদিকে, শফিক চৌধুরীর গাড়িতে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানসহ আওয়ামী লীগের শীর্ষ নেতারা।
এ সময় মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।
শফিক চৌধুরীর গাড়িতে হামলার পর তাঁর সমর্থকেরা উপশহর পয়েন্টে মাইক্রোবাস শ্রমিকদের অফিসে ইটপাটকেল নিক্ষেপ করে। এ সময় অফিসে থাকা চেয়ার ও ১টি বাইসাইকেল বাইরে নিয়ে এসে আগুন ধরিয়ে দেয় তারা। এনিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।