• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জকিগঞ্জে বিজিবি’র অভিযানে সোয়া ৩ লাখ টাকার মাদক সহ আটক ৪

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০১৭

সিলেটের জকিগঞ্জ সীমান্তে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি) পৃথক অভিযান চালিয়ে সোয়া ৩লাখ টাকার ভারতীয় মাদকদ্রব্যসহ ৪ মাদক চোরাচালানীকে আটক করেছে। মঙ্গলবার (২১ফেব্রুয়ারি) ভোর ৫টা থেকেবিকেল ৩টা পর্যন্ত উপজেলার শেরুলবাগ ও তেলিখাল এলাকায় এ অভিযান চালানো হয়। বিজিবি ৪১ ব্যাটালিয়নের লক্ষ্মীবাজার বিওপি কমান্ডার নায়েক সুবেদার তাজুল ইসলামের নেতৃত্বে টহলদল এ অভিযান চালায়।
এসময় ওই এলাকার রাস্তায় চলাচলকারী বিভিন্ন যানবাহন তল্লাশি করে ৪চোরাচালানীকে আটক করে এবং তাদের কাছ থেকে ৭০বোতল ভারতীয় ফেনসিডিল ও ৯৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার কর। উদ্ধারকৃত মাদকের বর্তমান বাজার মূল্য ৩লাখ ২৩ হাজার ৫শ’ টাকা বলে জানিয়েছে বিজিবি ।
আটক চোরাচালানীরা হচ্ছে, সিলেটের জকিগঞ্জ উপজেলার পশ্চিম লোহার মহল গ্রামের মৃত আছাব আলীর পুত্র বাবুল আহমদ,সিলেট নগরীর টিলাগড়ের মৃত আব্দুল খালেকের পুত্র লায়েক মিয়া, এসএমপির এয়ারপোর্ট থানা এলাকার রিপন চৌধুরী ও জকিগঞ্জ সদরের মৃত আলাউদ্দিনের পুত্র আব্দুল আহাদ। আটককৃতদের সিলেটের জকিগঞ্জ থানায় হস্তান্তর করে মামলা করে বিজিবি। বুধবার তাদেরকে জেলহাজতে প্রেরন করা হয়।
অভিযানে অন্যদের মধ্যে ছিলেন ৪১ বিজিবি হাবিলদার আব্দুল আলিম, নায়েক আইয়ুব আলী, নায়েক সাজিবুর রহমান,নায়েক এমদাদ,ল্যাঃ নায়েক আব্দুর রাজ্জাক ও ল্যাঃ নায়েক শামীমসহ একদল ফোর্স।- প্রেস বিজ্ঞপ্তি