• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিগারেট খাওয়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংর্ঘষে আহত-৩, অস্ত্র উদ্ধার

sylhetsurma.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২৮, ২০১৭

স্টাফ রিপোর্টার
সিগারেট খাওয়াকে কেন্দ্র করে সিলেট নগরীর মদিনা মার্কেটে গত সোমবার রাতে ছাত্রলীগের বিধান গ্রুপের কর্মীদের ওপর হামলা চালালো দর্শন দেউড়ি গ্রুপের কর্মীরা। এ সময়  কয়েকটি দোকান ভাংচুর করা হয়। ক্ষতি সাধন করা হয় দুটি মোটর সাইকেলের। এ সময় ঘটনাস্থল গিয়ে কয়েক জনকে আটক ও দেশী অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর পাঠানটুলা রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের গেইটের কামালবাজার ফার্মেসীর সামনে তারেক-ও খালেদ এর সাথে কথাকাটা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মাহমুদ কমপ্লেক্সে অবস্থান করছিল বিধান গ্রুপ সমর্থিত রুবেল-তারেকের কর্মীরা। সিগারেট খাওয়া নিয়ে সৃষ্ট দ্বন্দ্বে গত সোমবার রাত ১০টার দিকে তারেক-রুবেলের কর্মীদের ওপর দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা চালায় খালেদ সমর্থকরা। অবস্থা বেগতিক দেখে তারেক-রুবেলের সমর্থকরা দৌড়ে আত্মরক্ষা করে। এ সময় তারেক-রুবেল সমর্থকরা সেখানে কয়েকটি দোকান ভাংচুর করে। ভাংচুরকৃত দোকানগুলোর মধ্যে-রয়েছে- কামালবাজার ফার্মেসী, কামালবাজার হোটেলসহ কয়কটি দোকান। এ ঘটনায় মদিনা মার্কেটের ব্যবসায়ীদের মধ্যে আতংক দেখা দেয়। দোকানপাট বন্ধ করে অনেকে আত্মরক্ষা করেন। হামলায় আহত-আবু হাসান মজুমদার, শাহীন আহমদ, আলীম হোসেনকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনাস্থল থেকে পুলিশ ছাত্রলীগ কর্মী রানা আহমদ, শিপলু, সাজু, একরাম, সুহেলসহ আরও কয়েকজনকে আটক করে।
এ ব্যাপারের জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কয়েক জনকে আটক ও দেশী অস্ত্র উদ্ধার করা হয়।