• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে জাপানী ডিজাইনিং ব্রান্ড মিনিসো ব্রান্ডের পণ্য পাওয়া যাবে

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ১৫, ২০১৭

সিলেটে এখন থেকে জাপানী আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনিং ব্রান্ড মিনিসো ব্রান্ডের পণ্য পাওয়া যাবে। গ্রাহকরা স্বল্প মূল্যে এই পণ্যগুলো ক্রয় করতে পারবেন। এ উপলক্ষ্যে গতকাল মিনিসো ইন্টারন্যাশনাল কোং লিমিটেড, জাপান-এর বাংলাদেশে একমাত্র ফ্রাঞ্চাইজি ও ডিস্ট্রিবিউটর মিতি এসোসিয়েটস প্রাইভেট লিমিটেডের প্রধান কার্যালয় জিন্দাবাজারস্থ ব্লু ওয়াটার শপিং সিটির ৫ম তলায় কার্যালয়ের উদ্বোধন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে মিতি এসোসিয়েটস প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান ইসমাইল হোসেন সরকার এর সভাপতিত্বে ও সাংবাদিক আব্দুল মুকিত অপি এবং পপি করের যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বৃটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সাবেক প্রেসিডেন্ট এস.বি. ফারুক।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন দ্যা সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট সালাউদ্দিন আলী আহমেদ, বৃটিশ-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সাধারণ সম্পাদক সাইদুর রহমান রেনু, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হাসিন আহমেদ, সিলেট প্রেস কাবের সভাপতি ইশরামুল কবির ইকু।
সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মিতি এসোসিয়েটস প্রাইভেট লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও জেএমজি এয়ার কার্গো অ্যান্ড ট্রাভেল লিমিটেড, ইউকে এবং ইউরোপের চেয়ারম্যান মনির আহমেদ।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা বলেন, জাপানী আন্তর্জাতিক ফ্যাশন ডিজাইনিং ব্রান্ড মিনিসো বিশে^র ৪০টিরও বেশি দেশে জনপ্রিয়। মিনিসো জাপান দশটা ক্যাটাগরিতে প্রায় সাত হাজার পণ্য উৎপাদন ও বিপনন করে।
বাংলাদেশে মিনিসো জাপানের একমাত্র ফ্রাঞ্চাইজি এবং ডিস্ট্রিবিউটর মিতি এসোসিয়েটস প্রাইভেট লিমিটেড। খুব শিঘ্রই সারা বাংলাদেশে নিজস্ব আউটলেটে মিনিসোর পণ্য পাওয়া যাবে। -প্রেস বিজ্ঞপ্তি