• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নগরীর গোয়াইটুলাতে প্রবাসীর আত্মহত্যা

sylhetsurma.com
প্রকাশিত মার্চ ২৪, ২০১৭

স্টাফ রিপোর্টার ::::
নগরীর গোয়াইটুলা এলাকাতে এক প্রবাসীর আত্মহত্যার ঘটনা ঘটেছে। গোয়াইটুলার মৃত আব্দুল মজিদের পুত্র প্রবাসী আব্দুল মালিক (৩৭) নামের ওই প্রবাসীর মরদেহ গতকাল বৃহস্পতিবার সকাল পৌণে ১০ টায় তার বাসায় সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।
নিহতের বড় ভাই আব্দুস সত্তার জানান, প্রবাসী আব্দুল মালিক ২ বৎসর যাবত দেশে অবস্থান করছেন। দেশে ফেরার পর থেকে তিনি বেকার এবং মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। কিছুদিন যাবত তার কথাবার্তা আচরণের পরিবর্তন লক্ষ্য করা যায়। প্রায়ই তিনি ঘরের দরজা বন্ধ করে একা থাকতেন। গত বুধবার  দিবাগত রাতে প্রতিদিনের মতো খাবার খেয়ে তার রুমে ঘুমাতে যান। সকালে দরজা খুলতে অনেক দেরি হওয়ায় তিনি অনেকক্ষণ ডাকাডাকির পর কোন সাড়া শব্দ না পেয়ে  প্রতিবেশি ও অন্যান্যদের সহযোগিতায় দরজা ভেঙ্গে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান। তাৎক্ষনিক এয়ারপোর্ট থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে।
বিষয়টির নিশ্চিত করে এয়ারপোর্ট থানার ওসি তদন্ত মোশারফ হোসেন বলেন, প্রাথমিক ভাবে এটি আত্মহত্যা হিসেবে ধারণা করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।