• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জৈন্তাপুরে পুকুর থেকে ভ্যান চালকের লাশ উদ্ধার

sylhetsurma.com
প্রকাশিত এপ্রিল ৯, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : নিখোঁজের দু‘দিন পর সিলেটের জৈন্তাপুরে পুকুর থেকে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার ঘাটেরচটি এলাকার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।
নিহত হারুনুর রশিদ (২০) উপজেলার হরিপুর উত্তর বাগেরখাল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে।  সে উপজেলার ঠাকুরের মাটি (ঘাটের ছটি) এলাকায় সৌদীআরব প্রবাসী সফি উল্লাহর নির্মাণাধীন ভবনের কেয়ার টেকার উত্তর বাগেরখাল গ্রামের আব্দুল জলিলের সাথে ভবনে একসাথে বসবাস করত। শনিবার রাত থেকে তার কোন সন্ধান মেলছিলোনা।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিউল কবির জানান, স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে নিয়ে আসে। এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। তবে নিহতের পরিবারের পক্ষ হতে অভিযোগ পেলে মামলা হিসাবে রের্কড করা হবে।
সুরতহাল শেষে তার মরদেহ সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়া সে যেখানে থাকত ওই ভবনের কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ থানায় নিয়ে এসেছে বলেও জানান তিনি।