• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

চিকিৎসা শেষে সিলেটে জেলা প্রেসক্লাব সভাপতি আজিজ আহমদ সেলিম

sylhetsurma.com
প্রকাশিত মে ১২, ২০১৭

সিলেট জেলা প্রেসক্লাব সভাপতি, বিটিভি’র সিলেট প্রতিনিধি ও দৈনিক উত্তরপূর্ব পত্রিকার প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম চিকিৎসা শেষে সিলেটে ফিরেছেন। শুক্রবার (১২ মে) দুপুর পৌনে ১টায় সিলেট ঢাকা থেকে একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান। বিমানবন্দরে পৌঁছার পর সিলেট জেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ ও দৈনিক উত্তরপূর্ব পরিবারের সদস্যরা তাঁকে ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় উপস্থিত ছিলেন- দৈনিক উত্তরপূর্ব’র সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল, দৈনিক উত্তরপূর্ব’র বার্তা সম্পাদক তাপস দাশ পুরকায়স্থ, সিলেট জেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওয়েছ খসরু, সাধারণ সম্পাদক শাহ দিদার আলম চৌধুরী নবেল, সাবেক সাধারণ সম্পাদক সংগ্রাম সিংহ, দৈনিক উত্তরপূর্ব’র চিফ রিপোর্টার তালুকদার আনোয়ারুল ইসলাম পারভেজ, দৈনিক উত্তরপূর্ব’র সিনিয়র সাব-এডিটর মীর্জা সোহেল, জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এফ.এ মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ রাসেল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম এ মালেক, দৈনিক উত্তরপূর্ব’র হিসাব শাখার প্রধান জামাল আহমদ চৌধুরী, বিজ্ঞাপন ব্যবস্থাপক ইকবাল হোসেন আনা, ফটো সাংবাদিক শংকর দাস, নুরুল ইসলাম, সাংবাদিক দিব্য জ্যোতি সী, বাপ্পা মৈত্র, যুবনেতা আবুল কালাম ফনিক সহ আরো অনেকে।
উল্লেখ্য, গত ১৯ মার্চ রাতে হৃদরোগে আক্রান্ত হলে আজিজ আহমদ সেলিমকে ঢাকার জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে ভর্তি করা হয়। চিকিৎসাকালে তার হার্টে ৫টি ব্লক ধরা পড়ে। ডাক্তাররা মেডিক্যাল বোর্ডের মাধ্যমে ওপেন হার্ট সার্জারির সিদ্ধান্ত নিলে গত ১০ এপ্রিল সকাল ৮টা থেকে বিকাল ৪ পর্যন্ত সফল অস্ত্রোপচার হয়। প্রেস-বিজ্ঞপ্তি।