• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

আজ মোটর ওয়ার্কসপ মেকানিক ইউনিয়নের শপথ গ্রহন

sylhetsurma.com
প্রকাশিত জুন ১১, ২০১৭

আজ বিকেল ৪ টায় দক্ষিণ সুরমার হুমায়ুন রশীদ চত্বরের স্কলার হোমস্ একাডেমী ভবনে সিলেট জেলা মোটর ওয়ার্কসপ মেকানিক ইউনিয়নের ত্রি বার্ষিক নির্বাচনে জয়লাভকারী নেতৃবৃন্দদের শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্টিত হবে। উল্লেখ্য গত ১৯ মে উৎসবমুখর পরিবেশে সিলেট জেলা মোটর ওয়ার্কসপ মেকানিক ইউনিয়নের ত্রি বার্ষিক নির্বাচন সম্পন্ন হয় । নির্বাচনে সভাপতি পদে এমাদ উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে ওয়ালিউল্লাহ খন্দকার বিপ্লব নির্বাচিত হন।
নগরীর কদমতলীস্থ সংগঠনের কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হওয়া এ নির্বাচনে সংগঠনের ১৭২৭ জন সদস্যের মধ্যে ১১৯৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে সভাপতি পদে বিজয়ী মো. এমাদ উদ্দিনের প্রাপ্ত ভোট ছিল ৬০১। তার প্রতিদ্বন্দ্বি প্রার্থী ফারুক মিয়া পেয়েছিলেন ৫৩৭ ভোট। কার্যকরী সভাপতি পদে ৫১৯ ভোট পেয়ে বিজয়ী হন মো. বাছিত আহমদ। তার প্রতিদ্বন্দ্বি মাছুম আলম পেয়েছিলেন ৪৫৮ ভোট। সহ সভাপতির ৫টি পদে বিজয়ী ও তাদের প্রাপ্ত ভোট যথাক্রমে- সেলিম আহমদ (৫৭৩), রতন সিংহ (৫৪০), দিলওয়ার হোসেন (৪৯৬), আহসান উল্লাহ শেখ (৪৪৮) ও জালাল আহমদ (৪০৩)।
সাধারণ সম্পাদক পদে ওয়ালি উল্লাহ খন্দকার বিপ্লব ৪৬৫ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আব্দুল মুকিত মুকুল পেয়েছিলেন ২৯৯ ভোট। সহ সাধারণ সম্পাদকের ২টি পদে জয়ী মো. নাছির উদ্দিন ৫৭৫ ভোট ও পারভেজ আহমদ ৫৫১ ভোট পেয়েছিলেন । সাংগঠনিক সম্পাদক পদে জয়ী জাহাঙ্গীর আলম পেয়েছিলেন ৫০৪ ভোট।
প্রচার সম্পাদক পদে ৫৪৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন হেলাল আহমদ। এর আগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় যুগ্ম সম্পাদক পদে বাবলু হোসেন হৃদয়, দপ্তর সম্পাদক পদে মো. রিয়াজ উদ্দিন , কোষাধ্যক্ষ পদে আবুল কালাম আজাদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. লায়েক আহমদ, আইন বিষয়ক সম্পাদক পদে জুয়েল আহমদ ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. আব্দুর রকিব নির্বাচিত হয়েছেন।
শপথ গ্রহন অনুষ্ঠানে সবার উপস্থিতি কামনা করেছেন সংগঠনের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। প্রেস-বিজ্ঞপ্তি।