• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মোহাম্মদ মকন মিয়া’র মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইফতার মাহফিল মঙ্গলবার

sylhetsurma.com
প্রকাশিত জানুয়ারি ১৪, ২০১৪

স্টাফ রিপোর্টার :   দক্ষিণ সুরমা উপজেলার কামালগঞ্জস্থ (মকন দোকান) মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মোহাম্মদ মকন মিয়া’র ২৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আগামী ২০ জুন ২৪ রমজান মঙ্গলবার সন্ধ্যা ৬টায় বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ওইদিন বিকেল সাড়ে ৫ টায় বিদ্যালয় ও কলেজের নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হবে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও পি.পি এডভোকেট মিসবাহ্ উদ্দিন সিরাজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, সিলেট অঞ্চলের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের বিদ্যালয় পরিদর্শক মো: জাহাঙ্গীর আলম, ১নং মোল্লারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া, দক্ষিণ সুরমা উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আলহাজ্ব গোলাম হোসেন, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির সদস্য মো: মকবুল হোসেন, গভর্ণিং বডির সদস্য মো: শামছুল হক ফটিক ও গভর্ণিং বডির সদস্য মো: মকব্বির আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন- মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির চেয়ারম্যান আফছর উদ্দিন।
উক্ত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে সকলকে যথা সময়ে উপস্থিত থাকার জন্য মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহিদুর রব অনুরোধ জানিয়েছেন।