প্রচ্ছদ

জালালাবাদ রিকভারী গ্র“প’র মাদক বিরোধী লিফলেট বিতরণ

২৫ জুলাই ২০১৭, ২১:০৩

sylhetsurma.com

মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে মাদক বিরোধী সংগঠন জালালাবাদ রিকভারী গ্র“প সিলেটের উদ্যোগে (২৫ জুলাই) মঙ্গলবার মটর শোভাযাত্রা ও গণসচেতনতার লক্ষে লিফলেট বিতরণ অনুষ্ঠিত হয়। শোভাযাত্রার পূর্বে সিলেট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
জালালাবাদ রিকভারী গ্র“পের সভাপতি শিপলু আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন খানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেটের অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্ল্যাহ কাজল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সুস্থ ও সুন্দর পারিবারিক পরিবেশ, মা-বাবা, আত্মীয়-স্বজনের দায়িত্বশীল আচরণ, যতœ, সহানুভূতি এবং ধর্মীয় অনুশাসন মাদকের ভয়াল থাবা থেকে যুবসমাজকে রক্ষা করতে পারে। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার নিয়ন্ত্রণ করা গেলে দেশকে মাদকমুক্ত করা সম্ভব। এর জন্য মাদকদ্রব্যের অপব্যবহার রোধে আমাদের যুব সমাজকে সম্পৃক্ত করতে হবে। সরকারের পাশাপাশি বেসরকারি সংগঠন সহ সমাজের সকল শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে মাদক বিরোধী সংগঠন জালালাবাদ রিকভারী গ্র“পকে এ উদ্যোগের জন্য ধন্যবাদ জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সিলেটের উপ পরিচালক ময়ল ভূষণ চক্রবর্তী, পরিদর্শক মো. এমদাদ উল্লাহ ও মো. ইব্রাহিম খান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাংগঠনিক সম্পাদক দুলাল আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্ঠা এম এ মালেক সুমিম, হুমায়ুন কবির, সহ সভাপতি জুনেল আহমদ মিছবাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সিদ্দিকুর রহমান শিপন, সহ প্রচার সম্পাদক আফজল আহমদ, দপ্তর সম্পাদক আবির হোসেন হাওলাদার।
উপস্থিত ছিলেন, নাছির আহমদ, সোহাগ আহমদ, মনাফ আহমদ, নিশাদ চৌধুরী, শাকিল আহমদ, সুমন চৌধুরী, খালেদ আহমদ, দুলাল দাস, হরিপদ সরকার, রাসেল আহমদ, এবাদ আহমদ, রাহাত চৌধুরী, মিজানুর রহমান শাহান, সফিক আহমদ, বিমল, সৈয়দ মোশররফ, তারেক আহমদ, জসিম উদ্দিন, আশিক আহমদ প্রমুখ। -বিজ্ঞপ্তি

  •  
  •