প্রচ্ছদ

কুলাউড়ায় ইয়াবাসহ যুবক আটক

০১ আগস্ট ২০১৭, ২১:৫৪

sylhetsurma.com

মৌলভীবাজার প্রতিনিধি :
মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার ঢুলিপাড়া বাজার থেকে ২০ পিছ ইয়াবাসহ সুমন আহমদ আপন (২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সে কুলাউড়া পৌর এলাকার দক্ষিণ জয়পাশার বাসিন্দা।
মঙ্গলবার (১ আগস্ট) পুলিশ বাদী হয়ে মাদক আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করে (নং ০১, ১ আগষ্ট’১৭)। পরে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলহাজাতে প্রেরণ করা হয়েছে।
ইয়াবা বিক্রির গোপন সংবাদ পেয়ে সোমবার (৩১ জুলাই) দিবাগত রাতে উপজেলার ঢুলিপাড়া বাজারে অভিযান চালায় পুলিশ। এসময় ২০ পিছ ইয়াবাসহ সুমন আহমদ আপনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সুমন জানায়, উপজেলার কাদিপুর গ্রামের জুবেল মিয়ার কাছ থেকে বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবাগুলি কিনে এনেছে।
কুলাউড়া থানার এসআই কানাই লাল চক্রবর্তী জানান, জুবেল ও আপন দির্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ মাদক (ইয়াবা) ক্রয় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে। বিক্রয়কারী জুবেলকে চেষ্ঠা করেও আটক করা সম্ভব হয়নি। তবে জুবেলকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. শামীম মুসা ইয়াবাসহ সুমনকে আটকের সত্যতা নিশ্চিত করে জানান, কুলাউড়াকে মাদক মুক্ত করতে এর সাথে জড়িতদের আটক করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় সুমনকে আটক করা হয়েছে। বাকিদেরও দ্রুত আটক করা হবে।

  •  
  •