,





গোলাপগঞ্জে ব্যবসায়ী অপহরণের প্রতিবাদে সিলেট-জকিগঞ্জসড়ক ২ ঘন্টা অবরোধ

গোলাপগঞ্জ সংবাদদাতা :
গোলাপগঞ্জের ফুলবাড়ী এলাকায় এক ব্যবসায়ী অপহরনের প্রতিবাদে সিলেট-জকিগঞ্জ সড়ক অবরোধ করেছে স্থানীয় জনতা। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত স্থানীয় বইটিকর বাজারে রাস্তা অবরোধ করে টায়ার জ্বালিয়ে প্রতিবাদ জানান তারা। পরে পুলিশ প্রশাসন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উদ্যোগে ব্যারিকেড তুলে নেয়া হয় এলাকাবাসী। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানায় একটি অপহরন মামলা দায়ের করা হয়েছে। অপহরনকৃত ব্যক্তি বইটিকর বাজারের একজন ব্যবসায়ী ও ফুলবাড়ী দক্ষিণপাপাড়া গ্রামের মৃত তছু মিয়ার পুত্র আবুল হোসেন (২৬)।
স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার বিকেল ৫টার দিকে একটি কালো মাইক্রোবাসে অজ্ঞাত কয়েকজন লোক আবুল হোসেনকে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তার আর কোন খোঁজখবর পাওয়া যায়নি। অপহরনের প্রায় ১৬ঘন্টা পর তার কোন সন্ধান না পাওয়ায় রাস্তা ব্যারিকেড দেওয়া হয়। এ ব্যাপারে আবুল হোসেনের বড় ভাই ফরহাদ আহমদ জহির বাদী হয়ে গোলাপগঞ্জ মডের থানায় একটি অপহরন মামলা দায়ের করেছন।
এদিকে পুর্ব সিলেটের সবচেয়ে গুরুত্বপূর্ন সড়ক সিলেট-জকিগঞ্জ রোড প্রায় ২ঘন্টা অবরোদ্ধ থাকায় রাস্তার দু’দিকে শত শত যানবাহন আটকা পরে। এসময় চরম ভোগান্তির শিকার হন যাত্রীসাধারন। রাস্তার মধ্যখানে ২ স্থানে টায়ার জ্বালানোর ফলে অনেকটা আতংকের সৃষ্টি হয় যাত্রীদের মধ্যে।
এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ওসি একেএম ফজলুল হক শিবলী ঘটনার সততা নিশ্চিত করে বলেন, পুলিশ আবুল নিখোজের পর থেকেই উদ্ধারে তৎপরতা অব্যাহত রেখেছে। তাকে উদ্ধার করতে সর্বাত্বক চেষ্টা চালানো হচ্ছে।

0Shares

Leave a Reply


শিরোনাম

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com