,





দোয়ারা সীমান্ত থেকে রোহিঙ্গা যুবক আটক

সিলেট সুরমা ডেস্ক : সুনামগঞ্জের দোয়ারবাজার উপজেলার নরসিংহপুর ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা সোনালী চেলা থেকে সাইফুল ইসলাম (২৮) নামের রোহিঙ্গা যুবককে আটক করেছে বিজিবির সদস্যরা।
আটককৃত সাইফুল মায়ানমারের আরকান জেলার ইনকাঘুয়া থানার হাতিয়া গ্রামের সাহেব আলীর ছেলে। শনিবার সন্ধ্যায় বিজিবির সোনালী চেলা ক্যাম্পের একটি টহল দল সোনালী চেলা নদীর খেয়াঘাট থেকে সাইফুলকে আটক করে। পরে আটককৃত সাইফুল ইসলামকে দোয়ারাবাজার থানায় সোপর্দ করা হয়।
বিজিবির বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, রোহিঙ্গা যুবক সাইফুল গত ১০ দিন পূর্বে কক্সবাজারের উখিয়া কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়েছে। প্রথমে তিনি শ্যামলী পরিবহনের বাসে করে কক্সবাজার থেকে চট্টগ্রামে আসে। পরে ট্রেনে করে চট্টগ্রাম থেকে সিলেটে আসেন। সিলেট থেকে বাসে করে ছাতক হয়ে দোয়ারাবাজারে আসেন। শনিবার সন্ধ্যায় সোনালী চেলা নদীর ঘাটে ঘুরাফেরা করার সময় সন্দেহজনক অবস্থায় বিজিবির টহল দল তাকে আটক করে। পরে রাত সাড়ে ৯ টায় দোয়ারাবাজার থানায় সোপর্দ করা হয়।
দোয়ারাবাজার থানার ওসি এনামুল হক বলেন, ‘বিজিবির সোনালী চেলা ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার নূর সোলায়মান আমাদের জানিয়েছেন সন্দেহজনক অবস্থায় তারা রোহিঙ্গা যুবক সাইফুল ইসলামকে আটক করেছেন। আজ রবিবার তাকে কক্সবাজারে ফেরত পাঠানো হবে।

0Shares

Leave a Reply

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com