• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

সিলেটের জেলা প্রশাসক রাহাত আনোয়ার মাঠেও ‘অলরাউন্ডার’

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ১০, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : সিলেটের জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার দায়িত্ব গ্রহণের পর থেকে পাল্টে গেছে দৃশ্যপট। সিলেটের জেলা প্রশাসনের অধীনে থাকা বিভিন্ন দপ্তরে এসেছে গতি ও ভিন্নতা। ইতোমধ্যেই মো. রাহাত আনোয়ার তাঁর কর্মক্ষেত্রে ‘অলরাউন্ডার’ হিসেবে পরিচিতি পেয়েছেন।
জেলা প্রশাসক মো. রাহাত আনোয়ার তাঁর মেধা ও মননে সাজিয়ে তুলছেন জেলা প্রশাসনকে। তাঁর সহকর্মীদের মাঝেও তিনি হয়ে ওঠেছেন প্রেরণার পাত্র।
‘অলরাউন্ডার’ এই জেলা প্রশাসক এবার ক্রিকেট মাঠেও ‘অলরাউন্ডারের’ ভূমিকায় অবর্তীণ হলেন। সিলেট জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মাহা- দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ ২০১৬-১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে তাকে ব্যাট হাতেও দেখা গেছে। পরে বল হাতেও দেখা গেছে।
উদ্বোধনী অনুষ্ঠানে তিনি নিজে ব্যাট ও বল হাতে নেমে উদীয়মান ক্রিকেটারদের নানামুখি টিপস প্রদান করেন। প্রধান অতিথি হিসেবে তরুণ ক্রিকেটারদের জন্য উৎসাহমূলক বক্তব্যও রাখেন। এসময় সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমসহ সিলেটের ক্রিকেটাঙ্গণের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, বিসিএস ১৩ তম ব্যাচের মো. রাহাত আনোয়ার বিগত ১৩ ফেব্রুয়ারি থেকে সিলেটে কাজ শুরু করেন। দায়িত্বগ্রহণের আগে তিনি রংপুরের জেলা প্রশাসক ছিলেন। জনপ্রশাসন মন্ত্রণালয় সংক্রান্ত এক আদেশে তাকে সিলেটে আনা হয়।