• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সিলেটে দেয়াল ভেঙে চুরি, ৬ লাখ টাকার মালামালসহ যুবক গ্রেপ্তার

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ২৩, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : সিলেটে নগরের তালতলা এলাকা থেকে ওয়াল্টন শোরুমের দেয়াল ভেঙে ২৯ স্মার্টফোন, ল্যাপটপসহ ৬লাখ টাকার মালামাল চুরির ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ১ যুবককে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত যুবক সোহাগ আহামদ (২৯) সুনামগঞ্জ হাসান নগর এলাকার জয়নার আহমদের ছেলে। সোমাবার বিকেল ৫টায় কোতোয়ালী থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সহকারী পুলিশ কমিশনার সাদেক কাউসার দস্তগীর।

এ ঘটনায় সোহাগের বিরুদ্ধে শোরুমের তত্বাবধায়ক জহিরুল ইসলাম বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা (নং-৩৫) দায়ের করেছেন। পুলিশ জানায় এ মামলা ছাড়াও তার বিরুদ্ধে সুনামগঞ্জে আরও তিনটি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে জানানো হয়- রোববার দিবাগত রাতে সিলেট নগরের তালতলা এলাকার ওয়লটন প্লাজা নামের একটি শোরুমে দেয়াল কেটে একটি সংঘবন্ধ চুর চক্র প্রায় ৬ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। পরবর্তীতে সকালে শোরুমের কর্মকর্তারা এলে চুরি হওয়ার বিষয়টি বুঝতে পারে। দুপুরে ওয়ালটন শোরুমের তত্বাবধায়ক জহিরুল ইসলাম বিষয়টি লিখিত ভাবে থানা পুলিশকে অবহিত করে। ওই অভিযোগের ভিত্তিতে কোতোয়ালী থানার সহকারী পুলিশ কমিশণার সাদেক কাউসার দস্তগীর ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেনের নেতৃত্বে বন্দরবাজার এলাকার করিম উল্লাহ মার্কেটে চুরিকৃত মালামাল বিক্রির চেষ্টাকালে সোহাগকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তার দেয়া তথ্যের ভিত্তিতে জিন্দাবাজার এলাকার আবাসিক হোটের রাজমনি থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়। সোমবার সন্ধ্যায় উদ্ধারকৃত মালামাল শোরুমের কর্তৃপক্ষকে প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন ওসি গৌছুল হোসেন।