• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ত্রাণ দিয়ে ফেরার পথে দুর্ঘটনায় বিয়ানীবাজারের ৬ জন নিহত

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৩০, ২০১৭

বিয়ানীবাজার প্রতিনিধি: কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী শিবিরে ত্রাণ বিতরণ করে সিলেটের বিয়ানীবাজারে ফেরার পথে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ৬ জন নিহত ৬ জনের মধ্যে ৫ জন বিয়ানীবাজারের কাপড় ব্যবসায়ী। অপরজন তাদের গাড়ির চালক ছিলেন।

নিহতরা হচ্ছেন- বিয়ানীবাজার পৌরশহরের জামানপ্লাজার ব্যবসায়ী খায়রুল বাশার খয়ের (৩৪), আব্দুল করিম (৩২), জুবের আহমদ (৩২), বাবুল হোসেন (৩০), মরটিন কয়েলের ডিলার ইকবাল হোসেন(৩১) ও গাড়ী চালক বাবুল আহমদ ৩০)। আর গুরুতর আহত হন একই মার্কেটের অপর ব্যবসায়ী হাফিজ উদ্দিন (৩৪) ও দেলওয়ার হোসেন (৩০)।

ত্রাণ বিতরণ করে চট্টগ্রাম থেকে সিলেট ফেরার পথে সোমবার সকাল ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর মাধবদি এলাকায় তাদের বহনকারী মাইক্রোবাসটি একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ৬ জন নিহত হন। মাইক্রোবাসে থাকা অপর যাত্রীরাও আহত হন।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াস জানান- আজ সোমবার (৩০) সকাল ৭টায় মাধবদী উপজেলার কান্দাইল বাসস্ট্যান্ডের কাছে দুর্ঘটনাটি ঘটে। এতে দুর্ঘটনাকবলিত বাসটি দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায় নিহতদের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।