• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

খালেদা জিয়ার গাড়ী বহরে আবারো হামলার প্রতিবাদে জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল

sylhetsurma.com
প্রকাশিত অক্টোবর ৩১, ২০১৭

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কক্সবাজার থেকে ঢাকা ফেরার পথে ফেনীর মহিপালে গাড়ী বহরে হামলার প্রতিবাদে ৩১ অক্টোরব মঙ্গলবার সন্ধ্যা ৭টায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা ও মহানগর শাখার উদ্যোগে নগরীর আম্বরখানা থেকে তাৎক্ষণিক এক প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌহাট্টা পয়েন্টে প্রতিবাদ সভা মাধ্যমে শেষ হয়।
সিলেট জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক নিজাম উদ্দিন জায়গীরদারের সভাপতিত্বে ও সিলেট জেলা যুবদলের সহ প্রচার সম্পাদক আব্দুল মালেকের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবদলের সিনিয়র নেতা আব্দুল আজিজ বলেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাংলাদেশের ৩ বারের সাবেক সফল প্রধানমন্ত্রী, তিনি একটি রাজনৈতিক দলের চেয়ারপার্সন, তাকে নিরাপত্তা দেয়া রাষ্ট্রের দায়িত্ব। কিন্তু গত শনিবার ঢাকা থেকে কক্সবাজার যাওয়ার পথে এবং গতকাল ঢাকা ফিরে আসার পথে ফেনী সহ বিভিন্ন স্থানে গাড়ী বহরে হামলা চালিয়ে সরকার চরম কান্ড জ্ঞানহীনতার পরিচয় দিয়েছে। সর্বশেষ গতকাল ফেনীর মহিপালে যাত্রীবাহী দু’টি বাসে আগুন দিয়েছে আওয়ামী দুর্বৃত্তরা। এর মাধ্যমেই সরকারের আসল চেহারা উন্মোচিত হয়েছে। আসলে এই সরকার বিরোধী রাজনীতিকে সহ্য করতে পারছে না। তিনি বেগম খালেদা জিয়ার গাড়ী বহরে হামলাকারীদের চিহ্নিত করে অবিলম্বে তাদের গ্রেফতার করে আইনে আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করার জোর দাবী জানান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ও মহানগর যুবদল নেতা শামীম মজুমদার, আল মামুন খান, হাবিবুর রহমান হাবিব, ছালিক আহমদ চৌধুরী, আল মামুন খান, সাব্বির আহমদ, প্রফেসর মঈন উদ্দিন, সোহেল মাহমুদ, সাহেদ আহমদ, ময়নুল ইসলাম মঞ্জু, ছালেহ আহমদ, এনামুল ইসলাম লায়েছ, আসাদুজ্জামান, আব্দুস শাহিদ, আব্দুস সালাম, মইন উদ্দিন, তমিজুল ইসলাম, গিয়াস আহমদ, মাছুম আহমদ লস্কর, সাইদুল ইসলাম, মোঃ ইয়াসিন, এটিএম ফয়েজ, নজরুল ইসলাম, আমির হোসেন, শিপন চন্দ্র, নূরুল আলম, সিদ্দিকুর রহমান রুহেল, জুম্মান আহমদ, জুনেল আহমদ জুনেদ, আব্দুল মন্নান, ফয়সল আহমদ, সাদিক আহমদ, জহিরুল ইসলাম, কছির উদ্দিন, আজির উদ্দিন, ইউনুস আলী প্রমূখ। বিজ্ঞপ্তি