• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৮ই রমজান, ১৪৪৫ হিজরি

ছাত্রলীগ কর্মী আনোয়ার হত্যার মামলার আরেক আসামী গ্রেপ্তার

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ৪, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : বিয়ানীবাজারে ছাত্রলীগ কর্মী আনোয়ার হত্যার মামলার আরো এক আসামীকে গ্রেপ্তার করেছে বিয়ানীবাজার থানা পুলিশ। রবিবার রাতে পাশ্ববর্তী গোলাপঞ্জ উপজেলার চন্দরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ গোপন সংবাদ ও প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান সনাক্ত করার পর অভিযান চালিয়ে গ্রেপ্তার করে। এ নিয়ে আনোয়ার হত্যা মামলার ৩ আসামীকে পুলিশ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর উজ্জ্বল আহমদ (২৭), সে কসবা পন্ডিতপাড়া এলাকার ইসলাম উদ্দিন লালনের পুত্র এবং আনোয়ার হত্যার প্রধান আসামী সায়েলের চাচাত ভাই। সে আনোয়ার মামলার এজাহারভুক্ত ৪নং আসামী। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত উজ্জ্বল আনোয়ার হত্যায় সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
বিয়ানীবাজার থানার ওসি (তদন্ত) জাহিদ হাসান, উজ্জলকে গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে বলেন, গোলাপঞ্জ উপজেলার চন্দরপুর এলাকায় থেকে প্রযুক্তি ব্যবহার করে তাকে গ্রেফতার করা হয়েছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদে উজ্জ্বল আনোয়ার হত্যায় সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ২৫ নভেম্বর বিয়ানীবাজার পৌর শহরের মোকাম মসজিদ এলাকার একটি পান দোকানের সামনে ছুরিকাঘাতে আহত হন ছাত্রলীগ কর্মী আনোয়ার। তাকে প্রত্যক্ষদর্শীরা উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আনোয়ারের বড়ভাই দেলোয়ার হোসেন থানায় সায়েল আহমদকে প্রধান আসামী করে আরো ১৮জনের বিরোদ্ধে হত্যা মামলা দায়ের করেন।