• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শেখ হাসিনা সরকার চাল ও নগদ অর্থ বিতরণ ৯ মাস চালু রাখায় জনগণের দুঃখ-দুর্দশা লাঘব হয়েছে : মাহমুদ উস সামাদ চৌধুরী এমপি

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ৯, ২০১৭

সিলেট-৩ আসনের এমপি, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিজিএফ’র চাল ও নগদ অর্থ ৯ মাস পর্যন্ত বর্ধিত করে প্রমাণ করেছেন এ সরকার মানুষের দুঃখ-দুর্দশা লাঘবে আন্তরিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বহির্বিশ্বে একজন সৎ ও নিষ্ঠাবান রাষ্ট্রপ্রধান হিসেবে পরিচিতি লাভ করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিদেশে কোন বাড়ি নেই, ব্যাংক একাউন্ট নেই, দিনে ও রাতের বেশির সময় তিনি জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তার এই সুষ্ঠ পরিকল্পনার মাধ্যমে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হতে চলেছে।
এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী ৯ ডিসেম্বর শনিবার সকাল থেকে দিনভর দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর, জালালপুর, বরইকান্দি, মোল্লারগাঁও ও কামাল বাজার ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ভিজিএফ’র ৩০ কেজি করে চাল ও নগদ অর্থ বিতরণ কালে পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রাজ্জাক হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিক উদ্দিন আহমদ, মোগলা বাজার থানার ওসি আনোয়ার হোসেন, দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল, দাউদপুর ইউপি চেয়ারম্যান এইচ এম খলিল, সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম আলম, জালালপুর ইউপি চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন, মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান শেখ মোঃ মকন মিয়া, বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন, কামাল বাজার ইউপি প্রশাসক চন্দন দত্ত, উপজেলা আওয়ামীলীগ নেতা শাহ ছমির উদ্দিন, ফজলুল করিম হেলাল, পংকি মিয়া, যুক্তরাজ্য আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন, দাউদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আহমদ হোসেন খোকন, সাধারণ সম্পাদক আতিকুর রহমান, জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বাবুল মিয়া, সাধারণ সম্পাদক আতিকুল হক, মোল্লারগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ইসমাইল হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক জবরুল ইসলাম জগলু, বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গৌছ মিয়া, সাধারণ সম্পাদক তাহসিন আহমদ দিপু, কামাল বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আনোয়ার আলী, সাধারণ সম্পাদক আবুল হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার আকরাম হোসেন, সেলিম আহমদ মেম্বার, দেলওয়ার হোসেন মেম্বার, মনসুর আহমদ, নূরুল ইসলাম মাছুম মেম্বার, বিশিষ্ট মুরব্বি হাজী আব্দুস সাত্তার, আব্দুস সামাদ, শরীফ উদ্দিন লিটু মেম্বার, হিরা মিয়া মেম্বার প্রমুখ। এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী জালালপুর, দাউদপুর ও লালাবাজারে পল্লী বিদ্যুত সমিতি সিলেট-১ এর আওতায় কয়েকটি গ্রামের গ্রাম বিদ্যুতায়নের উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন পল্লী বিদ্যুত সমিতি সিলেট-১ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী মাহবুবুল আলম। প্রেস-বিজ্ঞপ্তি।