• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ১৬নং ওয়ার্ড এর কমিটি গঠন

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ১২, ২০১৭

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরের ১৬নং ওয়ার্ড এর কমিটি গঠন করা হয়েছে। গত ৮ ডিসেম্বর শুক্রবার বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরের সভাপতি অধ্যাপক জমির উদ্দিন ও সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু এ কমিটির অনুমোদন দেন।
শিপলু আহমদকে সভাপতি ও আব্দুল আহাদ সুমনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি মো. আব্দুর রহিম, মো. রাজু আহমদ, আব্দুল কাইয়ূম, যুগ্ম সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মাছুম, রুবেল আহমদ, সাংগঠনিক সম্পাদক গোলাম রহমান শিপু, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুল রুহান, আহমদ শাফী, কোষাধ্যক্ষ আসিফ মিয়া, দপ্তর সম্পাদক সাফায়েত আহমদ, সহ দপ্তর সম্পাদক আরাফত আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রোমান আহমদ, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ইউনুস রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক শাফি আহমদ, সহ যুব ও ক্রীড়া সম্পাদক কাওছার ইসলাম, সমাজসেবা সম্পাদক ইজাদ রহমান, সহ সমাজসেবা সম্পাদক সালমান আহমদ, তথ্য প্রযুক্তি সাহিত্য সংস্কৃতিক সম্পাদক আব্দুল মুক্তাদির ফাহাদ, সহ প্রযুক্তি সাহিত্য সংস্কৃতিক সম্পাদক সাকিব আহমদ, সদস্য রাকিবুল হাসান রানা, ফয়সল আহমদ, সাগর আহমদ, সাদিকুর রহমান, নাঈম আহমদ, রাসেল আহমদ, জাহিদ হাসান শুভ, সিদ্দিক আহমদ, তানভীর আহমদ, রিয়াদ আহমদ।
এরপর নবগঠিত কমিটির নেতৃবৃন্দ সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদকে এক ফুলেল শুভেচ্ছা জানান। প্রেস-বিজ্ঞপ্তি।