,





নতুন নামে জাপানে মুক্তি পাচ্ছে বাহুবলি

ভারতের সবচেয়ে ব্যবসা সফল দক্ষিণী সিনেমা বাহুবলি টু : দ্য কনক্লুশন। সিনেমাটি অভিনয় করেছেন আনুশকা, প্রভাস ও তামান্না ভাটিয়া।

এস এস রাজমৌলি পরিচালিত ছবিটি নতুন রেকর্ড গড়তে আবারও মুক্তি পাচ্ছে। তবে ভারতে নয়, জাপানের মাটিতে। আগামী ২৯ ডিসেম্বর জাপানের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

সম্প্রতি জাপানের সেন্সর বোর্ড ছবিটিকে ছাড়পত্র দিয়েছে। ছবিটিকে সেন্সর বোর্ড G রেটিং দিয়েছে। জানা গেছে, ছবিটিকে জাপান ভাষায় ডাব করা হয়েছে।ছবির নামও বদল করা হয়েছে। তবে সেটা কী, তা জানা যায়নি।

বাহুবলি: দ্য বিগিনিং ও বাহুবলি: দ্য কনক্লুশন একাধিক রেকর্ড করছে। তবে বিদেশের মাটিতে ব্যবসার দিক থেকে এগিয়ে রয়েছে আমির খানের দঙ্গল। কিন্তু, জাপানে ছবিটি মুক্তির পর সেই রেকর্ড বাহুবলি ভেঙে দেবে বলে মনে করছেন ছবির নির্মাতারা।

কারণ, জাপানে ভারতীয় ছবির বাজার বেশ ভালো। অন্যদিকে বাহুবলি বিভিন্ন দেশেই প্রশংসা পেয়েছে। ফলে ছবির ব্যবসা ২০০০ কোটি ছাড়িয়ে যেতে পারে বলে ধারণা করা হচ্ছে।

বছরের গুগল সার্চে ১ নম্বর জায়গাটি দখল করে নিয়েছে রাজা এস মৌলির বাহুবলি। এর আগে সোশাল মিডিয়া ট্রেন্ডিংয়েও রেকর্ড করেছে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল বাহুবলি- দ্য বিগিনিং। বিশ্বজুড়ে ৬০০ কোটি টাকা ব্যবসা করেছিল ছবিটি।

বিডিপ্রতিদিন

0Shares

Leave a Reply


শিরোনাম

সম্পাদক ও প্রকাশক মো. নাজমুল ইসলাম
নির্বাহী সম্পাদক : আমিনুল ইসলাম রোকন
ব্যবস্থাপনা সম্পাদক : আর কে চৌধুরী
সিলেট থেকে প্রকাশিত।
ফোন : ০৮২১-৭১১০৬৯,
মোবাইল : (নির্বাহী সম্পাদক-০১৭১৫-৭৫৬৭১০ )
০১৬১১-৪০৫০০১-২(বার্তা),
০১৬১১-৪০৫০০৩(বিজ্ঞাপন), ইমেইল : www.sylhetsurma2011@gmail.com
ওয়েব : www.sylhetsurma.com