• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

 মৌলভীবাজারের মা ও দুই সন্তানের মৃত্যুর ঘটনায় মামলা, গ্রেপ্তার ৩

sylhetsurma.com
প্রকাশিত ডিসেম্বর ২৩, ২০১৭

সিলেট সুরমা ডেস্ক : মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় কাতার প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানের মৃত্যুর ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহত গৃহবধূর চাচাতো ভাই জেলার কুলাউড়া উপজেলার কোরবানপুর গ্রামের বাসিন্দা ইমরান আলী বাদী হয়ে মামলাটি করেন। মামলায় নিহত গৃহবধূ মাজেদা বেগমের চাচা শ্বশুর শরাফত আলীকে ১ নম্বর আসামি করে ৯ জনের নাম উল্লেখ ও আরও ৭/৮ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

মামলার পর এই ঘটনায় অভিযুক্ত তিন নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরা হচ্ছেন- উপজেলার সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি গ্রামের বাসিন্দা ও নিহত গৃহবধূর চাচা শ্বশুর শরাফত আলীর স্ত্রী আলিফজান (৪২), একই বাড়ির মৃত আহমদ আলীর স্ত্রী ও নিহত গৃহবধূর সৎ শ্বাশুড়ি মনোয়ারা বেগম ওরফে চলিতা বেগম (৫৬) ও নিহত গৃহবধূর জা নাছিমা বেগম (২৫)।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) রাতে উপজেলার সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি গ্রাম থেকে কাতার প্রবাসী আকামত আলীর স্ত্রী মাজেদা বেগম (৩৬) ও মেয়ে লাবণী বেগমের (৭) ঝুলন্ত লাশ এবং মেঝে থেকে ছেলে ফারুক আহমদের (৪) লাশ উদ্ধার করে পুলিশ।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) দেবদুলাল ধর শুক্রবার সন্ধ্যায় বলেন, “মা-সন্তানসহ তিনজনের মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন নারীকে গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। পলাতক বাকি আসামিদের গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত আছে। এখন পর্যন্ত ঘটনার রহস্য উদ্ঘাটন সম্ভব হয়নি। তদন্ত চলছে।”