• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৮ই রমজান, ১৪৪৫ হিজরি

রাজধানীতে তিন ছিনতাইকারী গ্রেফতার : ৬ লাখ টাকা উদ্ধার

প্রকাশিত জানুয়ারি ১৮, ২০১৮

সিলেট সুরমা ডেস্ক : রাজধানীর বিমানবন্দর থানা এলাকায় ৪০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় বাড্ডা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।
ঢাকা মহানগর পুলিশের যুগ্ম কমিশনার (ডিবি) মো. আব্দুল বাতেন বাসসকে জানান, বুধবার রাতে নগরীর বাড্ডা এবং যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচলানা করে তাদের গ্রেফতার করা হয়।
তারা হচ্ছে- মো. জুয়েল রানা (২৬), মো. মাসুদ রানা (৩২) ও মো. আন্টু হাওলাদার (৩০)। অভিযানের সময় জুয়েল রানার কাছ থেকে ২ লাখ টাকা এবং মাসুদ রানা ও আন্টু হাওলাদারের কাছ থেকে ৪ লাখ টাকা উদ্ধার করা হয়।
ডিবি’র যুগ্ম পুলিশ কমিশনার আবদুল বাতেন বলেন, গত বছরের ৬ ডিসেম্বর দুপুর সাড়ে ১২টায় মামলার বাদী তার কোম্পানির কর্মচারীদের বেতন পরিশোধের জন্য উত্তরাস্থ ঢাকা ব্যাংকের জসিম উদ্দিন রোড শাখা থেকে হিসাবরক্ষক ও তার গাড়ী চালকের মাধ্যমে ৪০ লাখ টাকা উত্তোলন করেন। টাকা নিয়ে মাইক্রোবাসযোগে অফিসে আসার সময় তারা বিমানবন্দর থানাধীন উত্তরা ১নম্বর সেক্টরের ১২ নম্বর সড়কে পৌঁছলে অজ্ঞাতনামা ৩/৪ জন দুস্কৃতকারী ডিবি পরিচয়ে রোডের মাথায় ব্যারিকেড দিয়ে জোরপূর্বক তাদের গাড়ীতে উঠে চালক এবং হিসাবরক্ষককে মারধর করে পুরো টাকা নিয়ে যায়।
গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা বলেন,ঘটনাটি উদঘাটনের লক্ষ্যে ডিবি (উত্তর) বিভাগের একটি দল ডিএমপি’র সিসি ক্যামেরা থেকে ভিডিও ফুটেজ এবং তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।
ছিনতাই প্রতিরোধ এবং ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য রাজধানীর বিভিন্ন স্থানে ডিবি পুলিশের অভিযান অব্যাহত আছে রয়েছে বলে তিনি জানান। ১৮ জানুয়ারি, ২০১৮ (বাসস)